ওয়েবডেস্ক: ঠাকুরপোদের দুপুর যে তাঁর কল্যাণে শুরু হতে না হতেই শেষ হয়ে যায়, সে সবাই এত দিনে বিলক্ষণ টেরটি পেয়েছেন! তা সে নাচের খেলায় হোক বা শরীর খেলায়! কিন্তু সে তো প্রথমে লাইট, ক্যামেরা আর অ্যাকশন! তার পর, ঝুমা বউদি ওরফে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসের কৃতিত্বকে এতটুকুও ছোটো না করেও বলাই যায়- বিশুদ্ধ এডিটিংয়ের কারসাজি!

অবশ্য, ভোজপুরি ছবির এই নৃত্যপ্রতিমার দক্ষতা যে ক্যামেরার কারসাজি ছাড়া একেবারেই দেখা যায় না, এমনটা কিন্তু নয়! মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায়, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত নাচের নানা মুহূর্তের ঝলক পোস্ট করেই থাকেন মোনালিসা! কিন্তু সেই সব কিছুকে বোধ হয় টেক্কা দিতে চলল এ বারের পারফরম্যান্স!

কেন না, এ বারে নায়িকা সেজেছেন কামনার মতোই গাঢ় আর উতলা করে তোলা লাল পোশাকে! যে সাজে রমণবেলার চাঞ্চল্যের মতোই জেগে আছে সোনালি অনুষঙ্গ। দেখতেই তো পাচ্ছেন ছবিতে, কেমন আগুনের মতো হয়ে ধরা দিয়েছেন বউদিমণি!

❤….

A post shared by MONALISA (@aslimonalisa) on

এ বার একটা একটা করে ক্লিক করতে থাকুন! দেখবেন, সবার শেষে এসেছে নাচের ভিডিওটা! সে বর্ণনার নয়, কেবলই দেখার! অতএব দেখুন আর বলুন তো, এমন অনায়াস নাচে মঞ্চ মাতাতে এর আগে দেখেছেন ঝুমা বউদিকে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here