ওয়েবডেস্ক: বিতর্ক তাঁর অপর নাম তো বটেই! ভোজপুরি ছবির উত্তেজক, লাস্যে ভরা উদ্দাম নাচের কথা ছেড়ে দিন, ওটা পেশাদার ব্যাপার! কিন্তু তার বাইরেও যে ব্লাউজের ভাঁজে তুরুপের অনেক তাসই লুকিয়ে রাখেন মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস, সেও কি খুব নতুন কোনো কথা? সেই বিগ বস ১০-এই তো সবাইকে চমকে দিয়েছিলেন মেয়ে, রিয়েলিটি শোয়ের মধ্যেই নিজের বাগদান সেরে ফেলে!

তার পর একে একে গঙ্গা দিয়ে বয়ে গিয়েছে বিস্তর জল! আর অফুরান বিতর্ককে সঙ্গী করে একের পর এক অসমসাহসী অবতারে ধরা দিয়েছেন মোনালিসা! কখনও দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বে তাঁর চূড়ান্ত স্বচ্ছ শাড়ির লীলা দেখে শিহরণ জেগেছে দর্শকের শরীরে-মনে, কখনও বা ‘নজর’ ধারাবাহিকে ডাইনির ভূমিকায় তাঁর অভিনয় জাগিয়েছে শরীরের আনাচে-কানাচে ভয় আর মুগ্ধতার কম্পন!

 

View this post on Instagram

 

Smile In The Mirror…. #smile #behappy #always

A post shared by MONALISA (@aslimonalisa) on

আরও পড়ুন: জালের মতো স্বচ্ছ শাড়িতে আবহাওয়ার চেয়েও বেশি উষ্ণ ঝুমা বউদি, দেখুন মোনালিসার নয়া ভিডিও

 

View this post on Instagram

 

Bad Is The New Good ❤️…. #repost @gulenaghmakhan … #nazar … love this sequence… @atifcam 😍 so beautifully shot

A post shared by MONALISA (@aslimonalisa) on

সেই সব পেরিয়ে এসে এ বার মোনালিসা যে ভাবে নিজেকে মেলে ধরলেন নেটদুনিয়ায়, সেটাই বোধ হয় হতে চলেছে তাঁর জীবনের সব চেয়ে বড়ো বিতর্ক! খান কয়েক ছবি তিনি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত, সবেতেই তাঁকে দেখে চমকে উঠতে হচ্ছে! কেন না, বোঝা যাচ্ছে না, ছবিতে আদৌ কিছু পরে রয়েছেন কি না তিনি! আপনিও তো দেখছেন ছবিগুলো, কী মনে হচ্ছে বলুন তো?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন