ওয়েবডেস্ক: দিন কয়েক আগেই ভোজপুরি ছবির জনপ্রিয় নায়িকা মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসের একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। সেই ভিডিওয় দেখা গিয়েছিল, উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে ঝড়ো চুম্বনে বিধ্বস্ত করে তুলেছেন নায়িকা! সেই পর্বের ধাক্কা সামলাতে না সামলাতেই অকালবসন্তের উদয় হল ইন্টারনেটে। স্বচ্ছ সফেদ শিফনে, যা কি না কিছুই ঢেকে রাখে না, হোলির উতলা বার্তা দিলেন বউদি!

monalisa

সত্যি বলতে কী, নায়িকাকে বউদি বলে না ডাকার কোনো কারণও নেই। অন্য নায়িকার ক্ষেত্রে এটা বলা যাবে কি না সন্দেহ, কিন্তু মোনালিসা যে জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় পর্বের আকর্ষণের কেন্দ্রবিন্দু। স্বস্তিকা মুখোপাধ্যায় প্রথমটার পরে আর দ্বিতীয় পর্বে অভিনয় করতে না চাওয়ায় এবং শ্রীলেখা মিত্রর সঙ্গে নির্মাতাদের বচসা হওয়ায় এখন মোনালিসাই অবতীর্ণ হয়েছেন ঝুমা বউদির চরিত্রে। এবং বলতে দ্বিধা নেই, এক ধাক্কায় সিরিজটির জনপ্রিয়তাও বাড়িয়ে তুলেছেন দ্বিগুণ!

তা, ভাইরাল হওয়া এই ভিডিওয় কী দেখা যাচ্ছে?

দেখা যাচ্ছে ঝুমা বউদির খসে পড়া আঁচল আর তরঙ্গায়িত শরীরী বিভঙ্গের অপ্রতিরোধ্য লাস্য। যাকে সঙ্গত করছে একটি ভোজপুরি গান। কে না জানে, হোলির উদ্দামতাকে যেমন তুখোড় ধাপে নিয়ে যায় ভোজপুরি গানের লহর, তেমন আর কিছুতেই হয় না! পাশাপাশি, ভোজপুরি ছবির জনপ্রিয় নায়িকাকে তুলে ধরার জন্য এর চেয়ে ভালো আর কী বা হতে পারত!

যাই হোক, ভিডিওটা কিন্তু দেখবেন একান্তই সাবধানে! কেন না, এই গরমের মরশুমে যে তা তাপমাত্রার পারদকেও বাড়িয়ে দিতে পারে বহু গুণ!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here