পর্ন-কাণ্ড: রাজ কুন্দ্রার জরুরি জামিনের আবেদন ফেরাল আদালত

0

খবর অনলাইন ডেস্ক: পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। গত মঙ্গলবার রাজ এবং তাঁর সহযোগী রায়ান থর্পকে আপাতত ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। বুধবার তাঁদের জামিনের আবেদন খারিজ হয়ে গেল।

পর্ন বানানোর পাশাপাশি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগও রয়েছে রাজের বিরুদ্ধে। জানা গিয়েছে, বম্বে হাইকোর্টে রাজের আইনজীবী তাঁর জন্য সাময়িক জরুরি জামিনের আবেদন জানিয়েছিলেন। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

Shyamsundar

পুলিশ প্রথম থেকেই দাবি করে আসছে, পর্ন কেলেঙ্কারিতে তিনিই (রাজ) “মূল ষড়যন্ত্রকারী”। এই বিষয়টি বিবেচনায় রেখে আদালত তাঁর জামিনের আবেদন প্রত্যাখ্যান করেছে। উলটো দিকে বম্বে হাইকোর্টের বিচারপতি এ এস গড়করী ২৯ জুলাইয়ের মধ্যে পুলিশকে হলফনামা দাখিল করার নির্দেশ দিয়েছেন।

হেফাজতের মেয়াদ বাড়ানোর দিন আদালত বলেছিল, বুধবার জামিনের বিষয়ে শুনানি হবে। নিজের গ্রেফতারিকে ‘বেআইনি’ আখ্যা দিয়ে জরুরি জামিনের আবেদন জানিয়েছিলেনি তিনি।

মুম্বইয়ের অপরাধ দমন শাখা আদালতকে জানিয়েছে, জেরায় রাজ কুন্দ্রা জানিয়েছেন, পর্ন ছবির ব্যবসাতে ভালো রোজগার হচ্ছিল তাঁর। ২০২০-র আগস্ট মাস থেকে ডিসেম্বরের মধ্যে পর্ন-ব্যবসা বাবদ অন্তত ১ কোটি ১৭ লক্ষ টাকা আয় হয়েছে রাজের।

রাজের পুলিশ হেফাজতের মেয়াদ এই নিয়ে এক সপ্তাহে তিন বার বাড়ানো হয়। গত ১৯ জুলাই তাঁকে গ্রেফতার করে পুলিশ। পর দিনই গ্রেফতার হন তাঁর সহযোগী রায়ান।

এই মামলায় ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। মুম্বই অপরাধ দমন শাখার আধিকারিক জানিয়েছেন, শিল্পাকে এখনই ‘ক্লিনচিট’ দেওয়া হবে না।

আরও পড়তে পারেন: আপাতত জেলেই থাকতে হচ্ছে রাজ কুন্দ্রাকে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন