পর্ন-কাণ্ডে গ্রেফতার শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার অ্যাকাউন্টে জানুয়ারিতে বিপুল অঙ্কের টাকা ট্রান্সফার, কোথা থেকে এসেছিল?

0
রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: পর্নছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) গ্রেফতার করেছে পুলিশ। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। এরই মধ্যে উঠে এসেছে লেনদেন সম্পর্কিত এক চাঞ্চল্যকর তথ্য।

কত টাকা লেনদেন?

সূত্রের খবর, গত জানুয়ারি মাসে রাজের অ্যাকাউন্টে বিপুল অঙ্কের টাকা ট্রান্সফার হয়েছিল বলে জানতে পেরেছে ক্রাইম ব্রাঞ্চ। একটি অ্যাপ সংস্থার মাধ্যমে এই টাকা লেনদেন হয় বলে জানা গিয়েছে। পুলিশি তদন্তে উঠে এসেছে, “হটশটস” নামে (Hotshots) একটি মোবাইল অ্যাপের জন্য এই লেনদেন করা হয়েছিল। এবং জানুয়ারিতেই এই অ্যাকাউন্টে শেষবার লেনদেন হয়েছিল।

গত ৪ ফেব্রুয়ারি উত্তর মুম্বইয়ের মাধ আইল্যান্ডের ওই বাংলোয় হানা দেয় পুলিশ। সেখানে হাতেনাতে ধরা পড়ে যান পাঁচ জন। পুলিশ গিয়ে দেখে, পর্নছবির শুটিং চলছে সেখানে। সেই ঘটনার তদন্তে নেমে রাজকে গত ১৯ জুলাই গ্রেফতার করে পুলিশ। তাৎপর্যপূর্ণ ভাবে রাজের বিরুদ্ধে অভিযোগ দায়েরের মাসখানেক আগে মোবাইল অ্যাপ অ্যাপ চালানোর অভিযোগে এক অভিনেত্রীকে গ্রেফতার করা হয়।

শিল্পাকে কি ডাকবে পুলিশ?

এরই মধ্যে জল্পনা ছড়িয়েছে, রাজের অভিনেত্রী স্ত্রী শিল্পাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে পুলিশ। যদিও পুলিশের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি। একই ভাবে আর্থিক লেনদেনের বিষয়েও কোনো তথ্য প্রকাশ করেনি পুলিশ।

তবে এটা নিশ্চিত করা হয়েছে, হটশটস নামে অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন রাজ। ওই অ্যাপটিতে পর্ন ভিডিয়োর লাইভ স্ট্রিমিং চলত। ব্রিটেনের ভিয়ান ইন্ডাস্ট্রিজকে পর্ন ভিডিও জোগান দিতেন কুন্দ্রা। তবে ওই অ্যাপটি বর্তমানে মুছে দেওয়া হয়েছে।

পুলিশি জেরায় কুন্দ্রা জানিয়েছেন, ২০১৯ সালে তিনি ২৫ হাজার ডলারের বিনিময়ে হটশটস অ্যাপ বিক্রি করে দেন। কিন্তু পুলিশের দাবি, এই সময়ের পরেও অ্যাপটির সঙ্গে নিবিড় সম্পর্ক রেখে চলছিলেন কুন্দ্রা।

৪৫ বছর বয়সি রাজ কুন্দ্রাকে “মূল ষড়যন্ত্রকারী” হিসাবে বর্ণনা করে এ ধরনের দাবি করেছে পুলিশ। তবে পর্ন-কাণ্ডে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন রাজ। তাঁর দাবি, তিনি অভিযুক্ত প্রদীপ বকসির কাছে “হটশটস” অ্যাপটি বিক্রি করতে চেয়েছিলেন।

আরও পড়তে পারেন: পর্নছবি মামলায় গ্রেফতার শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে পাঠাল আদালত

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন