আরব সাগরের বুকে মাদক পার্টি-কাণ্ডে জিজ্ঞাসাবাদের পর সন্দেহভাজনদের গ্রেফতারের সম্ভাবনা

0

মুম্বই: আরব সাগরের বুকে একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক শাহরুখ খানের (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)-সহ আট। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) জেরা করছে সন্দেহভাজন মাদক সেবনকারীদের। জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের গ্রেফতারও করা হতে পারে।

এনসিবি সূত্রে খবর, আরিয়ান খান ছাড়া মুনমুন ধামেচা, নূপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, ভিকরান্ত ছোকার, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্টকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রাথমিক ভাবে শাহরুখ-পুত্রের মাদক-যোগের সম্ভাবনা উড়িয়ে দেওয়া হলেও পরে এনসিবি সূত্রে জানা যায়, প্রায় ছ’ঘণ্টা জেরার পর আরিয়ান স্বীকার করে নেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনি মাদক নিয়েছেন। এ ব্যাপারে ভুল স্বীকারও করেন তিনি।

রবিবার সকালে এই ক্রুজ রেভ পার্টির ঘটনা প্রকাশ্যে আসতেই হইচই বেঁধে যায়। বিশেষ করে যখন এই ঘটনায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে আটক করা হয়। কর্ডেলিয়া নামে সেই প্রমোদতরী থেকে যাঁদের আটক করা হয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন দু’জন মহিলা। তাঁরা প্রত্যেকে দিল্লির বাসিন্দা।

বেলা দেড়টা নাগাদ পাওয়া সর্বশেষ খবর অনুযায়ী, নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সস (NDPS)) আইন, ১৯৮৫-র অধীনে সন্দেহভাজনদের বক্তব্য রেকর্ড করা হচ্ছে এখন। প্রক্রিয়াটি ২-৩ ঘণ্টা সময় ধরে চলতে পারে। এর পরে এনসিবি অভিযুক্তদের গ্রেফতারের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। এই মামলায় এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কাউকে গ্রেফতার করা হয়নি।

ইতিমধ্যে পার্টিতে আমন্ত্রিতদের সম্পূর্ণ তালিকা-সহ ইভেন্ট সম্পর্কিত যাবতীয় বিষয়ের তথ্য আয়োজকদের কাছে চেয়ে পাঠিয়েছে তদন্তকারী সংস্থা। ওই প্রমোদতরীতে মাদক ব্যবহার করা হচ্ছে, গোপন সূত্রে এমন খবর পাওয়ার পরই বিশেষ অভিযান চালানো হয়।

মাদক নিয়ন্ত্রক সংস্থার জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে একটি দল শনিবার সন্ধ্যায় গোয়াগামী জাহাজে অভিযান চালায় এবং এমডিএমএ, কোকেন এবং অন্যান্য মাদকদ্রব্য উদ্ধার করে। এনসিবি সূত্রে খবর, ওই প্রমোদতরী থেকে যে পরিমাণ মাদক উদ্ধার হয়েছে, তার প্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করার জন্য যথেষ্ট। পার্টিতে যাঁরা শুধু মাদক সেবন করেছেন কিন্তু লেনদেন করেননি, এনডিপিএস কোর্টে শুধু তাঁদেরই তোলা হবে। ব্যবহৃত মাদকের পরিমাণ যদি কম হয়, জামিনও পেতে পারেন তাঁরা।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে:

এই প্রথম পেট্রোলের দাম ১০৩ টাকা পার হল কলকাতায়!

ফল প্রকাশের পর হিংসার আশঙ্কায় হাইকোর্টে আবেদন প্রিয়ঙ্কা টিবরেওয়ালের

২৩ হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণ, সক্রিয় রোগীর সংখ্যায় আরও পতন

তিন কেন্দ্রের ফলাফলের লাইভ আপডেট দেখুন এখানে ক্লিক করে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন