করোনা আবহে বন্ধ ছিল সিনেমা হলগুলো। সেই সময় সবথেকে বেশি জনপ্রিয় হয়েছে হইচই, অ্যামাজন প্রাইম, হটস্টার, এমএক্স প্লেয়ারের মতো ওটিটি প্লাটফর্মগুলো।

সাবস্ক্রিপশন করলে এই প্ল্যাটফর্মের সব ওয়েব সিরিজ দেখতে পাওয়া যায়। তবে সাবস্ক্রাইব না করলেও কিছু ওয়েব সিরিজ দেখা যায়। এমএক্স প্লেয়ারে সাবস্ক্রিপশন ছাড়াই দেখা যাবে মুভি ও ওয়েব সিরিজ। সবক’টি ওটিটি প্লাটফর্মে অপরাধ-ভিত্তিক ওয়েব সিরিজ রয়েছে। এমএক্স প্লেয়ারেও রয়েছে বেশ কিছু অপরাধ-ভিত্তিক ওয়েব সিরিজ। যেগুলো দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছে। এই ধরনের ওয়েব সিরিজে অভিনেত্রীদের অভিনয়ও মন কেড়েছে দর্শকদের।

1আশ্রম

এই ওয়েব সিরিজটি তিনটি পার্টে মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজে ববিতা নামের নারী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে। অত্যন্ত কঠিন ভূমিকায় তাঁকে দেখা গিয়েছে। ওয়েব সিরিজে অভিনেতা ববি দেওল যতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, ত্রিধাও তেমন ভূমিকা পালন করেছেন।

2রক্তাঞ্চল ২

মাহি গিল ‘রক্তাঞ্চল ২’- এ একটি শক্তিশালী ভূমিকা পালন করেছেন। সরস্বতী দেবী নামে চরিত্রটি এই ওয়েব সিরিজে অত্যন্ত প্রশংসনীয়।

3এক থি বেগম

আন্ডার ওয়ার্ল্ড গ্যাংস্টারের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে ওয়েব সিরিজটি। অভিনেত্রী অনুজার অভিনয় দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছে।

4কার্টেল

অভিনেতা সুপ্রিয়া পাঠকের অভিনয় দক্ষতা নিয়ে কথা বলার মতো আলাদা কিছু নেই। ওয়েব সিরিজ ‘কার্টেল’-এ লেডি ডনের ভূমিকায় অন্যতম সেরা চরিত্রে অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক।

5ড্যামেজ

আমনা শরীফ, যিনি একসময় ছোটো পর্দায় রাজত্ব করেছিলেন, এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ড্যামেজে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। এই সিরিজে আমনার কাজ বেশ প্রশংসিত হয়েছে।

6মোহ মায়া

স্বস্তিকা মুখোপাধ্যায় বাংলা ছবির এক বড়ো নাম। ওয়েব সিরিজ ‘মোহ মায়া’তে তিনি অরুণা নামের এক নারীর শক্তিশালী চরিত্রে অভিনয় করেছেন।

7মৎস্য কাণ্ড

যদিও রবি কিসান এবং রবি দুবে ওয়েব সিরিজ ‘মৎস্য কান্ড’-এর প্রধান ভূমিকায় রয়েছেন, তবে অভিনেত্রী জোয়া আফরোজও এতে তাঁর অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল