নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা, ১৪ দিনের জেল হেফাজত

0
TV Actor Pearl V Puri
পার্ল ভি পুরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে

খবর অনলাইন ডেস্ক: ছোটোপরদায় একতা কপূরের (Ekta Kapoor) ধারাবাহিক ‘নাগিন ৩’ (Naagin 3) অভিনেতা পার্ল ভি পুরিকে (Pearl V Puri) ধর্ষণের অভিযোগে শুক্রবার গ্রেফতার করে পুলিশ। পরে তাঁকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

জানা গিয়েছে, ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে পার্লের বিরুদ্ধে যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা আইন (POCSO) ও ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা দায়ের হয়েছে।

Loading videos...

এক পুলিশকর্তা জানান, মীরা ভাইন্দর-ভাসাই বিরর (MBVV) পুলিশ তাঁকে শুক্রবার রাতে আম্বোলি থানার কর্মীদের সাহায্যে গ্রেফতার করেছে। নির্যাতনের শিকার এক নাবালিকা এবং তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছিল। অভিযোগের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে ভাসাইয়ের ওয়ালিভ থানায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে বলে জানান ওই পুলিশকর্তা

‘নাগার্জুন এক যোদ্ধা’, ‘নজর সে খুবসুরত’, ‘বেপনাহ প্যায়ার’, ‘ফির ভি না মানে … বদতমিজ দিল’-সহ অনেক টিভি শোতে পুরিকে দেখা গিয়েছে। তাঁকে সর্ব শেষ ‘ব্রহ্মরাক্ষস ২’ সিরিয়ালে অঙ্গদ মেহরার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

এই খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পরই পুরির পাশে দাঁড়িয়েছেন ‘নাগিন ৩’-এ তাঁর সহ-অভিনেতা অনিতা হাসানন্দানি। যিনি সোশ্যাল মিডিয়ার পোস্টে লেখেন, “এটা সত্যি নয় … সত্যি হতে পারে না …. সমস্ত মিথ্যা। আমি নিশ্চিত যে এর নেপথ্যে আরও কিছু আছে। এবং সত্য শীঘ্রই প্রকাশিত হবে”।

তবে পুলিশের তরফে জানানো হয়েছে, আদালতে তোলা হলে পুরিকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তাঁর আইনজীবী জামিনের আবেদন জানিয়েছিলেন। যা খারিজ করে দেয় আদালত।

আরও পড়তে পারেন: যখন পুরুষ এবং মহিলা একই ঘরে থাকেন…, ধর্ষণ মামলার শুনানিতে বলল সুপ্রিম কোর্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.