ওয়েবডেস্ক: যত দিন বাড়ছে জোরালো হচ্ছে বলিউডের কাস্টিং কাউচ নিয়ে বিতর্ক! প্রথম দিকে শুধু মেয়েরাই মুখ খুলছিলেন বিষয়টা নিয়ে, কিন্তু পরে রণবীর সিং, ইরফান খান, আয়ুষ্মান খুরানার মতো নায়করাও জানান অকপটে- তাঁদেরও প্রযোজক-পরিচালকের কুপ্রস্তাবের মুখে পড়তে হয়েছিল! এই নিয়ে শেষ মুখ খুলেছিলেন রাধিকা আপটে, তাঁর অভিজ্ঞতার কথা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: পিঠে ব্যথা নিয়েও পুরুষের কামনার শিকার, বলিউডের কাস্টিং কাউচ নিয়ে জবানবন্দি রাধিকার!

সেই পর্ব পেরিয়ে এসে এ বার বিস্ফোরক দাবি তুললেন তনুশ্রী দত্ত! জানানেল- “২০০৮ সালে সবার সামনেই আমায় হেনস্থা করা হয়েছিল অথচ বলিউডের কেউই বিষয়টা নিয়ে মুখ খুলতে চায় না! তাই বলছি- যত দিন না আমি সুবিচার পাবো, তত দিন এ সব থামবে না, আমার মতো আরও অনেক নায়িকাই নিগ্রহের শিকার হবেন!” তা, ঠিক কী হয়েছিল তনুশ্রীর সঙ্গে?

 

View this post on Instagram

 

Flight to Mumbai!! Coming back to India after 2 years..nervous and excited!!

A post shared by Tanushree Dutta (@iamtanushreeduttaofficial) on

তনুশ্রীর বক্তব্য- তাঁকে নিগ্রহ করেছিলেন খোদ নানা পটেকর! “কোরিওগ্রাফার গণেশ আচার্যর আমায় নাচের স্টেপ দেখানোর কথা ছিল, কিন্তু বদলে নানা এসে আমায় জড়িয়ে ধরলেন, আমার শরীরের পিছন দিকে নিজেকে ঘষলেন সবার সামনে! তার পর আমার কোমর জড়িয়ে ধরে বললেন গণেশকে- দেখো, স্টেপ ঠিক হচ্ছে কি না! আমি ক্ষোভে মেক-আপ ভ্যানে চলে গিয়েছিলাম, আধ ঘণ্টা সুস্থ থাকতে পারিনি! পরে শুনলাম, নানা পরিচালককে পরামর্শ দিয়েছেন- আমার সঙ্গে ওঁর একটা উত্তেজক দৃশ্য রাখলে ছবি ভালো চলবে”, বলছেন তনুশ্রী!

এখানেই শেষ নয়! “নানা শুধু যে আমার সঙ্গেই এ সব করেছেন, তা নয়! সবাই জানেন- ওঁর মহিলা নিগ্রহের ধারাবাহিক ইতিহাস রয়েছে! সেটে সবার সামনেই উনি মেয়েদের মারধর করেন, শ্লীলতাহানি করেন! কিন্তু কেউ কিছু বলেন না”, দাবি নায়িকার!

 

View this post on Instagram

 

A post shared by Nana Patekar (@nana_patekar_) on

২০০৮ সালে বিষয়টা নিয়ে যখন তনুশ্রী অভিযোগ করেছিলেন, তখন নানা জানিয়েছিলেন- “ও আমার মেয়ের বয়সী! এমন কেন করতে যাব? জানি না এ সব ভিত্তিহীন অভিযোগ কেন আনা হচ্ছে আমার নামে! কই, ইন্ডাস্ট্রির কেউ তো বিষয়টার সাক্ষ্য দিচ্ছে না!” আর এ বার এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি! দেখা যাক, পরে কিছু বলেন কি না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন