ওয়েবডেস্ক: প্রথম যখন নানা পটেকরকে নিয়ে মুখ খুলেছিলেন তনুশ্রী দত্ত, সেই সময়ে নায়কদের স্ত্রীদের মধ্যে সবার প্রথমে তাঁর পাশে দাঁড়িয়ে টুইট করেছিলেন টুইঙ্কল খান্না! জেনিস সিকুইরা নামের যে সাংবাদিক তনুশ্রীর হেনস্তার দিন হাজির ছিলেন সেটে, তাঁর দীর্ঘ বিবৃতি রি-টুইট করে ঘটনার নিন্দা করেছিলেন টুইঙ্কল! জানিয়েছিলেন, কাজের সুষ্ঠু পরিবেশ না থাকাটা কতটা দুর্ভাগ্যজনক!

আরও পড়ুন: আমি নই, তনুশ্রীই আমায় জড়িয়ে ধরেছিল, এ কী উদ্ভট যুক্তি নানার ভিডিওয়!

যদিও তাঁর সেই সহানুভূতি গ্রহণ করেননি তনুশ্রী! “আপনাকে অজস্র ধন্যবাদ, কিন্তু আমার মিথ্যা সহানুভূতির প্রয়োজন নেই। আপনার স্বামী অক্ষয় কুমার তো এখনও নানার সঙ্গে শুটিং করছেন। তাই বলছি, শুধু মুখের কথায় কী হবে! যত দিন না কাজে বদল আসছে, লাভ কিছুই নেই”, টুইঙ্কলের উদ্দেশে বলেছিলেন তিনি সে সময়ে!

কার্যত কিন্তু দেখা গেল, টুইঙ্কলের পর অক্ষয় কুমারও তাঁর পাশে এসে দাঁড়ালেন! খবর বলছে, সম্প্রতি তিনি ‘হাউজফুল ৪’ ছবির শুটিং বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রযোজকদের। একে তো সেই ছবির সঙ্গে যুক্ত নানা অভিযুক্ত, তার উপরে আবার ধারাবাহিক ধর্ষক হিসেবে নাম উঠে এসেছে ছবির পরিচালক সাজিদ খানেরও! তাই টুইটে সাফ জানিয়েছেন অক্ষয়- যত দিন না সুবিচার আসে, তত দিন অভিযুক্ত বা মামলা চলাকালীন কারও সঙ্গে কাজ করবেন না তিনি! বেশ কথা, দেখা যাক পরের ধাপে তনুশ্রীর দিকে কার সমর্থনের পাল্লা ঝোঁকে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন