ওয়েবডেস্ক: আমেরিকা থেকে ঝটিকা সফরে মুম্বই এসেছেন মডেল অভিনেত্রী নার্গিস ফাকরি। ‘রকস্টার’ দিয়ে ফিল্মি কেরিয়ার শুরু হলেও বাজার জমছে না দেখে ফিরে গিয়েছেন আমেরিকায়। তবে বলিউডে এখন কান পাতলেই শোনা যায়, নার্গিস না কি এখন ঘন ঘন মুম্বই আসছেন। বিভিন্ন কারণে এই আসা-যাওয়া লেগে থাকায় এখানে একটি স্থায়ী ভাবে থাকার ব্যবস্থাও করে ফেলেছেন। একই ভাবে প্রাক্তন ‘ইয়ে’ উদয় চোপড়ার সঙ্গে না কি তাঁর আবার দেখা-সাক্ষাতও হচ্ছে।

গত পরশু দিন না কি উদয় চোপড়ার বাড়িতে নার্গিসকে ঢুকতে দেখেছেন অনেকেই। শুধু নার্গিস নন, সেখানে আরও অনেকেই ছিলেন। প্রথমে ঠিক হয়েছিল উদয় এবং তাঁর মায়ের সঙ্গে ঘুরতে যাবেন নার্গিস। কিন্তু কোনো এক অ্যালার্জির কারণে তা বাতিল হয়ে যায়। নার্গিসের এক বান্ধবীর কথায়, চোপড়া পরিবারের সঙ্গে কথাবার্তার পর নিজের সহকর্মী আলিয়া অল-রুফাই, স্মিতা লাসরাদো এবং সঞ্জনা সিপ্পির সঙ্গে পার্টিতে চলে যান নার্গিস। সেখান থেকে স্থানীয় একটি স্টুডিওতেও যান তিনি। ব্যাঞ্জো নামের ছবিতে অভিনয় করার পর-পরই মুম্বই থেকে পাততাড়ি গুটিয়েছেন। এখন একটি ইংলিশ ছবি আর কিছু মিউজিক ভিডিওতে নামমাত্র কাজ করছেন। তবে সে সবই আমেরিকা থেকে।

ও দিকে আমেরিকান সিঙ্গার স্নুপ ডগের একটা অ্যালবামের শুটিংয়ে ব্যস্ত নার্গিস যে আমেরিকায় নেই সে কথা স্বীকার করলেও তাঁর ম্যানেজারদের কথায়, তিনি মুম্বইয়ে নেই। তা হলে এতগুলো লোকে কি ভূত দেখল ?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here