ওয়েবডেস্ক: হালফিলে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডই যেন হয়ে দাঁড়িয়েছে অন্যকে আক্রমণের মুখে দাঁড় করানো! বিশেষ করে এই আক্রমণের লক্ষ্য অবশ্য মেয়েরাই! সে তাঁরা যে বয়সেরই হয়ে থাকুন না কেন!

Good morning. @suhana.khan.officiall

A post shared by Suhana khan (@suhana_khan_officiall) on

তার উপরে তাঁরা যদি সেলেব্রি‌টি হন বা হন ডাককসাইটে কোনো মানুষের সন্তান, তা হলে তো আর কথাই নেই! ছুতো পেলেই, বিশেষ করে একটু খোলামেলা পোশাক দেখলেই শব্দ শানিয়ে ময়দানে নেমে পড়েন আক্রমণকারীরা!

#brother 😍Follow @suhana.khan.officiall

A post shared by Suhana khan (@suhana_khan_officiall) on

এখন সুহানা খানে্র ক্ষেত্রে দুটো দিকই আছে! এক দিকে যেমন তিনি বলিউডের বিখ্যাত নায়ক শাহরুখ খানের বড়ো মেয়ে, অন্য দিকে নিজেও তেমনই প্রায় সেলেব্রিটি হয়ে উঠেছেন বলাই যায়! ফলে যখনই সাগরসৈকতে বিকিনিতে ধরা দেন সুহানা, ছি-ছি রব ওঠে! ছেলে-বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করলে প্রশ্ন ওঠে তাঁর চরিত্র নিয়ে!

আরও পড়ুন: অমিতাভের নাতি অগস্ত্যের প্রেমে আগুন ঝরাচ্ছেন শাহরুখের মেয়ে সুহানা, ছবিগুলো দেখেছেন?

Don’t you think Suhana Khan is Bollywood ready?

A post shared by Pinkvilla (@pinkvilla) on

কিন্তু এ বারের কাণ্ডটা সব কিছুকেই ছাপিয়ে গেল! পিঙ্কভিলা কিছু দিন আগেই সুহানার এক ছবি পোস্ট করে লিখেছিল- মেয়ে বলিউডে আসার জন্য তৈরি! এই প্রসঙ্গে জানতে চেয়েছিল জনতার কাছেও- তাঁরা বলিউডের নায়িকা হিসাবে সুহানাকে দেখতে চাইছেন কি না!

Good night😗 Follow @arjun_tendulkar_official

A post shared by Suhana khan (@suhana_khan_officiall) on

উত্তর এল- না! কিন্তু কেন জানেন কি? কারণ সুহানার চেহারা! তা নিয়ে যতটা কুৎসিত মন্তব্য করা যায়, তার কোনোটাই বাদ পড়েনি! দেখে নিতে পারেন ছবিতে ক্লিক করে!

…..🙄

A post shared by Suhana khan (@suhana_khan_officiall) on

এমন যে হতে পারে- তা কি আদৌ ভেবেছিলেন শাহরুখ? তিনি চুপ করে আছেন ঠিকই বিষয়টি নিয়ে, কিন্তু তাতে কি তাঁর খারাপ লাগা কমেছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here