ওয়েবডেস্ক: নায়িকা হয় তো কথাটা ভালোবোসেই বলেছেন! কিন্তু তাতে জনতার হাসি আর বাধ মানছে কই!

আসলে গণ্ডগোলটা হয়েছে অন্য জায়গায়! কাজল নিজের ছেলের ছবি তো আর টুইটারে পোস্ট করেননি। করেছেন কৌশিক সেনের ছেলে ঋদ্ধি সেনের ছবি, যিনি কি না সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘নগরকীর্তন’ ছবিতে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

kajol

অবশ্য, কাজল সেটা লুকিয়েও রাখেননি। সাফ লিখেছেন নায়িকা- “ইলা ছবিতে আমার ভার্চুয়াল ছেলে বাংলা ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার পাচ্ছে!” মানে স্পষ্ট, জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ী তালিকা প্রকাশিত হওয়ার পরেই টুইটটি করেছেন কাজল!

কিন্তু টুইটারেতিরা হাসাহাসি করছে এই বলে যে ঋদ্ধিকে মোটেই কাজলের ছেলের মতো দেখতে লাগছে না। বলতে চাইছেন তাঁরা, এই কাস্টিং বেমানান! যদিও ‘ইলা’ ছবির পরিচালক প্রদীপ সরকার সে কথায় পাত্তা দেওয়ার প্রয়োজন মোটেও বোধ করছেন না। অনেক দিন পরে তিনি ‘বেটা কাগদো’ নামে এক গুজরাতি নাটকের হিন্দি চলচ্চিত্র রূপায়ণে হাত দিয়েছেন কাজলকে মুখ্য চরিত্রে নিয়ে, ফলে কাজটাই এখন তাঁর একমাত্র মনোযোগের কেন্দ্রবিন্দু।

kajol

জানা গিয়েছে, প্রদীপ সরকারের এই ছবি এক সিঙ্গল মাদার আর তার ছেলের গল্প বলতে চলেছে রুপোলি পর্দায়। যে দুই চরিত্রে অভিনয় করছেন কাজল এবং ঋদ্ধি। তা, ছবি দেখে যে যতই হাসুন না কেন, আশা করা যায় শক্তিশালী এই দুই অভিনেতার পারফরম্যান্স ছবিতে সবার মন ঠিক জয় করে নেবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here