ওয়েবডেস্ক: বলিউডে একটা ছবি করা তো হয়ে গিয়েছেই পরিচালকের! কিন্তু যে কোনো কারণেই হোক, বেগম জান বলিউডে সৃজিত মুখোপাধ্যায়কে তেমন খ্যাতি এনে দিতে পারেনি। কিন্তু শের দিল-এর ক্ষেত্রে কি সেই সম্ভাবনা রয়েছে?

আরও পড়ুন: স্বপ্না বর্মন বায়োপিক, কাজে হাত দিলেন সৃজিত মুখোপাধ্যায়, দেখুন সেই মুহূর্ত

সৃজিত অন্তত তাই মনে করেন। “প্রথম যখন আমি কাগজে দেখি, টাকার জন্যে পিলভিট রিজার্ভ ফরেস্টের বর্ডার এলাকায় থাকা গরিব লোকরা পরিবারের বয়স্কদের জঙ্গলে বাঘের মুখে ফেলে দিয়ে আসছে, চমকে যাই! আসলে ওই যে সরকারি নিয়ম আছে- কেউ জঙ্গলে মারা গেলে তার পরিবার ক্ষতিপূরণ পাবে! তাই টাকার জন্যে গরিব মানুষগুলো এমন করে! ঠিক করে ফেলি, এটাই আমার বলিউডের পরের ছবির বিষয় হবে”, বলছেন পরিচালক।

 

View this post on Instagram

 

#Repost @missmalini with @get_repost ・・・ @nawazuddin._siddiqui is incredibly talented and he proves it with every single performance. In fact, his latest film, Thackeray, is his highest opening film as a solo actor till date. The viewers in India seem to have loved him playing the larger than life character. The movie which was made in about Rs. 20 crores is being reported to have made Rs. 16 crores at the box-office already. Here’s wishing you a big congratulations, @nawazuddin._siddiqui! We hope you continue to do such amazing work. – @clumsyismynormal, Bollywood Blogger💫 Follow @missmalinibollywood for your filmy fix📹✨ . . . . . #NawazuddinSiddiqui #Bollywood #Actor #thackeray #Movie #BoxOffice

A post shared by Nawazuddin Siddiqui (@nawazuddin._siddiqui) on

“আমার ছবির গল্পে গঙ্গারাম, এক বয়স্ক মানুষ, সে তার পরিবারকে আর্থিক সাহায্য করতে জঙ্গলে চলে যায়। তার পর কী হল, সেটাই রহস্য! নওয়াজউদ্দিন সিদ্দিকি আর মনোজ বাজপেয়ী দুজনেই চিত্রনাট্য শুনে খুব খুশি, শুধু ওঁদের ডেট নিয়ে সমস্যা হচ্ছে। যাই হোক, শের দিল আমি বানাব আর সেটা ওঁদের সঙ্গেই”, জানিয়েছেন সৃজিত! আর কী, এ বার তা হলে অপেক্ষায় থাকা যাক, সঙ্গে সৃজিতের আগামী ছবির ট্রেলার নিয়ে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here