ওয়েবডেস্ক: এ রকমটা হয় বোধ হয়! ছোটো থেকে নানা খুঁটিনাটি ব্যাপারে ছেলের খেয়াল রাখতে রাখতে, তাকে নানা ব্যাপার থেকে আগলে রাখতে রাখতে এক সময়ে প্রয়োজনের চেয়ে কিছু বেশি-ই অধিকারপ্রবণ হয়ে ওঠেন মায়েরা!

neetu kapoor with ranbir and riddhima kapoor

তা, সবার কথা জানা না থাকলেও ছেলেকে নিয়ে অধিকারপ্রবণতার ব্যাপারে ভালোই নামযশ অর্জন করেছেন নীতু কাপুর! সে যেমন বলিউডের অন্দরমহলে, তেমনই বাইরেও! আর রণবীরও যে মায়ের একান্ত বাধ্য ছেলে, সেটাও তেমন অজানা কিছু নয়। যার জেরে ছেলের কোনো প্রেমিকাকেই সহ্য করতে পারেন না নীতু!

deepika padukone and ranbir kapoor

‘দীপিকা আমার ছেলেকে ঘুমাতে দিত না! ওর জন্য আমার ছেলে খারাপ হয়ে যাচ্ছে’, এক সাক্ষাৎকারে এ হেন বিস্ফোরক মন্তব্যটিও করেছেন নীতু কাপুর! এ সেই সময়, যখন দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটা সম্পর্কে রয়েছেন রণবীর কাপুর। সেটা ধীরে ধীরে এগোচ্ছে বিয়ের দিকে। মূলত নীতুর অশান্তির জন্যই রণবীর সম্পর্কটা ভেঙেছিলেন, এমনটা দাবি করে থাকে বলিউড।

neetu kapoor and ranbir kapoor

আর যখন সম্পর্কটা শেষ পর্যন্ত ভাঙল?

“আমি শুরু থেকেই বলে এসেছি যে ওই মেয়েটা ভালো নয়! আমি এটা বলেছিলামও যে এত তাড়াতাড়ি সম্পর্কে জড়িয়ে পড়ো না! কিন্তু সে কথা কেউ শুনলে তো”, বক্তব্য নীতুর!

katrina kaif and ranbir kapoor

এর পর যখন ক্যাটরিনা কাইফের সঙ্গে একটা সম্পর্কে এলেন রণবীর, তখনও তাঁকে রেয়াত করেননি নীতু। সমানে দুর্ব্যবহার করেই গিয়েছেন। শশী কাপুরের বাড়ির মধ্যাহ্নভোজে ক্যাটরিনা নেমন্তন্ন পেলে আর সেখানে একসঙ্গে ছবি তোলা হলে, সেই গ্রুপ ফটো থেকে তাঁকে বাদ দিয়েছিলেন নীতু। এ রকম খবরও এসেছে যে শুধু ক্যাটরিনা নয়, তাঁর পরিবারের সঙ্গেও কখনও ভদ্রতা করেননি তিনি। বরং, এত দুর্ব্যবহার করেছেন যে এক সময়ে সম্পর্কটা ভেঙে গিয়েছে!

তা হলে বোধ হয় ছেলের পছন্দ, মানে আলিয়া ভাটকে নিয়ে আর কোনো অস্বস্তি নেই নীতুর মনে? দিব্যি তো বুলগেরিয়ায় চলে গেলেন স্রেফ আলিয়ার জন্মদিনের পার্টিতে যোগ দিতে! একসঙ্গে ছবি তুললেন, তার নীচে আবার লিখলেন- এই তো সবে শুরু!

neetu kapoor and ranbir kapoor

বলিউডের নিন্দুকরা কিন্তু বলছেন, এটা না কি প্রচ্ছন্ন হুমকি! অর্থাৎ, ‘দেখোই না শেষ পর্যন্ত আমি কী করতে পারি’!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here