ওয়েবডেস্ক: এক, দো, তিন!

jacqueline fernandez and salman khan

উঁহু! ‘বাগি ২’ ছবির নতুন গান, তা নিয়ে বিতর্ক, সেই বিতর্কে সলমন খানের জ্যাকেলিন ফার্নান্ডেজের পাশে এসে দাঁড়ানো- এ সবের কোনো প্রসঙ্গই আপাতত উঠছে না! কথা হচ্ছে, কী ভাবে প্রহর গুনতে গুনতে সলমনের জীবনে নিজের জায়গা করে নিলেন জ্যাকেলিন- তা নিয়েই!

jacqueline fernandez and salman khan

বলিউডের গোপন খবর বলছে, জ্যাকেলিন ফার্নান্ডেজ-ই না কি এখন সলমন খানের নতুন প্রেমিকা! সে-ই ২০১৪ সালে ‘কিক’ ছবিটা করতে গিয়ে যে অধ্যায়ের শুরু!

jacqueline fernandez and salman khan

তবে এটাও ঠিক, বলিউড বলছে, জ্যাকেলিনের প্রতি সলমনের আগ্রহ হঠাৎ করে শুরু হয়নি। ‘কিক’ ছবিটা করতে গিয়ে জ্যাকেলিনকে স্রেফ একজন সহকর্মী হিসাবেই দেখেছিলেন সলমন। কিন্তু ছবি আর সেই সঙ্গে বক্স অফিসে তাঁদের রসায়ন হিট করে যাওয়ার পর থেকেই ধীরে ধীরে কারণে এবং অকারণে তাঁদের যোগাযোগ বাড়তে থাকে। যা এখন অনেকটাই গাঢ় হয়ে এসেছে।

jacqueline fernandez and salman khan

আর সে কারণেই সলমন খানের এখন যে ছবি-ই করছেন, তার প্রায় সবকটাতেই জ্যাকেলিনকেই দেখা যাচ্ছে নায়িকা হিসাবে। বলিউডের খবর বলছে, ‘রেস ৩’ ছবিটায় না কি নির্মাতারা নায়িকার চরিত্রটা জ্যাকেলিনকে স্বতস্ফূর্ত ভাবে দেননি। দিয়েছেন সলমনের অনুরোধে। এ ছাড়া এর পর সলমন খানের ‘কিক ২’ ছবিতেও নায়িকা সেই জ্যাকেলিনই!

katrina kaif

ফলে, সেই জায়গা থেকে এখন ক্যাটরিনা কাইফ আর মোটেই সলমনের জীবনে প্রিয় নারীর জায়গায় নেই! বলিউড বলছে, বোন ইসাবেলের কেরিয়ারের মুখ চেয়েই তিনি নাকি একটা সদ্ভাব বজায় রেখে চলছেন সলমনের সঙ্গে। কেন না, সলমনের প্রযোজনা সংস্থার হাত ধরেই বলিউডের অভিনয় জগতে পা রাখতে চলেছেন ইসাবেল।

lulia vantur

অন্য দিকে, লুলিয়া ভান্টুর ক্রমশ পরিণত হচ্ছেন সলমনের জীবনের এক বন্ধ হতে চলা অধ্যায়ে। তাঁর আর সলমন খানের সম্পর্কটা শুধু টিঁকে আছে ‘বিইং হিউম্যান’ সংস্থার অংশীদারি ব্যবসার দিক থেকে। যদিও এখনও সলমনের পারিবারিক অনুষ্ঠানে লুলিয়ার উপস্থিতি দেখা যায়। সম্প্রতি আবু ধাবিতে নায়কের ভাগ্নে আহিলের জন্মদিনের যে পার্টি হল, সেখানেও উপস্থিত ছিলেন লুলিয়া।

কিন্তু সেই পার্টিতে সবার নজর কেড়েছেন জ্যাকেলিনই! বিশ্বাস না হলে উপরের ভিডিওতেই দেখুন না, দাদার মতো অর্পিতাও কেমন মেতে রয়েছেন জ্যাকেলিনকে নিয়ে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here