Connect with us

বিনোদন

তাইল্যান্ডে স্বামীর সঙ্গে শ্রাবন্তীর ছবি দেখে হতবাক নেটিজেন

খবর অনলাইন ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার স্বামী রোশন সিং ভীষণ ভাবে সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁরা যেখানেই ঘুরতে যান সেখান থেকে রোমান্টিক ছবি পোস্ট করেন। সম্প্রতি এমনই একটি রোমান্টিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলে স্বামীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। এ বারে তাঁরা তাইল্যান্ড থেকে এই ছবিটি শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে শ্রাবন্তীর ফ্যান পেজ থেকে পাওয়া গিয়েছে।

ছবি প্রমাণ করে দিচ্ছে, সুইমিং পুলে শ্রাবন্তীকে যেমন বাহুডোরে রেখেছেন তাঁর স্বামী, তেমনই সব সময় রাখেন। বেশ ফুরফুরে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। বেশ কয়েক দিন পরে রুপোলি পর্দায় ফিরছেন। মুক্তির অপেক্ষায় আছে তাঁর ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। এই প্রথম তাঁদের দু’জনকে এক সঙ্গে দেখতে চলেছেন ভক্তরা।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহু চর্চা হয়েছে। কিন্তু সেই সব ভুলে নেটিজেনরা তাঁদের ছবি শেয়ার করছেন এবং হাজার হাজার ‘লাইক’ দিচ্ছেন।

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের আবেদন গৃহীত হয়েছে, সুপ্রিম কোর্টে বলল কেন্দ্র

বিহার রাজ্য সরকারের সিবিআই তদন্তের সুপারিশ গৃহীত হয়েছে বলে সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্রীয় সরকার।

সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে বিহার রাজ্য সরকারের সিবিআই তদন্তের সুপারিশ গৃহীত হয়েছে বলে সুপ্রিম কোর্টে জানাল কেন্দ্রীয় সরকার।

বিহারের পটনার দায়ের হওয়া অভিযোগটিকে মহারাষ্ট্রের মুম্বইয়ে স্থানান্তরের আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। বুধবার সেই আবেদনের শুনানিতে সুপ্রিম কোর্টে কেন্দ্রের তরফে সলিসিটর জেনারেল তুষার মেহতা সর্বোচ্চ আদলতকে এ কথা জানান।

মেহতা বলেন, “সিবিআই (CBI) তদন্তের জন্য বিহার সরকারের সুপারিশটি ভারত সরকার নীতিগত ভাবে গ্রহণ করেছে। এ সংক্রান্ত বিজ্ঞপ্তি আজ বেলাশেষের দিকে জারি করা হবে”।

এ ব্যাপারে শীর্ষ আদালত জড়িত সমস্ত পক্ষকে তিন দিনের মধ্যে তাদের জবাব দায়ের করতে বলেছে। গত ১৪ জুন মু্ম্বইয়ে বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ফলে ঘটনাটি মহারাষ্ট্র সরকারের তদন্তে এক্তিয়ারে পড়ে। স্বাভাবিক ভাবে মুম্বই পুলিশের তদন্ত কোন জায়গায় দাঁড়িয়ে, সেই বিষয়েও অবহিত করার কথা বলা হয়েছে। মামলার শুনানি হবে আগামী সপ্তাহে।

গত মঙ্গলবার ছেলের মৃত্যুর তদন্তে মুখ্যমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের আর্জি জানান সুশান্তের বাবা কেকে সিং। তিনি দাবি করেন, “গত ২৫ ফেব্রুয়ারি আমি বান্দ্রা পুলিশকে জানিয়েছিলাম, আমার ছেলের জীবন বিপদের মুখে। ১৪ জুন তার মৃত্যুর পর ৪০ দিন কেটে গিয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। যে কারণে আমি পটনার রাজীবনগর থানাতেও অভিযোগ দায়ের করেছি”। এর পরই বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এই ঘটনায় সিবিআই তদন্তের সুপারিশ করেন।

আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ, শুরু রাজনৈতিক জলঘোলা!

তার পরেই বিহারের জেডিইউ সরকার সিবিআই তদন্তের সুপারিশের সিদ্ধান্ত নেয়। অন্য দিকে সুশান্তের আত্মহত্যাকে ‘ভিন্ন দৃষ্টিকোণ’ থেকে বিচার করে এই ঘটনায় তদন্ত করছে মুম্বই পুলিশ। ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্তে নেমে একাধিক ব্যক্তিকে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। কিন্তু মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সিবিআই তদন্তের দাবি আগেই খারিজ করে দিয়েছিলেন।

Continue Reading

বিনোদন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ নীতীশ কুমারের

মঙ্গলবার সুশান্তের বাবার সঙ্গে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের (Nitish Kumar) কথোপকথনের পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়…

নীতীশ কুমার এবং সুশান্ত সিং রাজপুত। প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ করল বিহার সরকার। মঙ্গলবার সুশান্তের বাবার সঙ্গে মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের (Nitish Kumar) কথোপকথনের পরই এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে সূত্রের খবর।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকেই বিভিন্ন মহল থেকে সিবিআই তদন্তের আর্জি জানানো হচ্ছিল। এ বার স্বয়ং বিহারের মুখ্যমন্ত্রী সিবিআই (CBI) তদন্তের সুপারিশ করেছেন বলে সূত্রের খবর। প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের সঙ্গে এ দিন সকালে টেলিফোনে কথা বলার পর এই প্রস্তাব দেন তিনি।

ঘটনায় প্রকাশ, ছেলের মৃত্যুর তদন্তে মুখ্যমন্ত্রীর কাছে সিবিআই তদন্তের আর্জি জানান কেকে সিং। তিনি দাবি করেন, “গত ২৫ ফেব্রুয়ারি আমি বান্দ্রা পুলিশকে জানিয়েছিলাম, আমার ছেলের জীবন বিপদের মুখে। ১৪ জুন তার মৃত্যুর পর ৪০ দিন কেটে গিয়েছে। কিন্তু পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। যে কারণে আমি পটনার রাজীবনগর থানাতেও অভিযোগ দায়ের করেছি”।

তার পরেই বিহারের জেডিইউ সরকার সিবিআই তদন্তের সুপারিশের সিদ্ধান্ত নেয়। অন্য দিকে সুশান্তের আত্মহত্যাকে ‘ভিন্ন দৃষ্টিকোণ’ থেকে বিচার করে এই ঘটনায় তদন্ত করছে মুম্বই পুলিশ। ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে তদন্তে নেমে একাধিক ব্যক্তিকে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। কিন্তু মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সিবিআই তদন্তের দাবি আগেই খারিজ করে দিয়েছিলেন।

অন্য দিকে প্রথা অনুযায়ী, বিহার সরকারের সুপারিশ মেনে কেন্দ্র সিবিআই তদন্তের অনুমতি দিলে পুরো ঘটনা অন্য দিকে মোড় নেবে বলে বলেই ধারণা করা হচ্ছে।

সুশান্তের পরিবারের অভিযোগ 

সুশান্তের বাবা পটনা থানায় অভিযোগ করেছেন, তাঁর বান্ধবী এবং অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের কয়েকজন সদস্য আর্থিক ভাবে প্রতারণা করেছেন সুশান্তকে। সুশান্তর কাছ থেকে দফায় দফায় অর্থ আদায়ের অভিযোগ তোলা হয়েছে রিয়ার পরিবারের বিরুদ্ধে। একই সঙ্গে বলা হয়েছে, প্রয়াত অভিনেতাকে মানসিক ভাবে হয়রানি করে আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছেন তিনি।

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। রিয়া ছাড়াও আরও পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

অন্য দিকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে এই ঘটনায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI) তদন্তের আর্জি জানিয়েছেন রিয়া।

Continue Reading

বিনোদন

জর্জ টেলিগ্রাফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট-এর সূচনা, মেন্টরের দায়িত্বে পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়

খবরঅনলাইন ডেস্ক: চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি এ বার মেন্টরের ভূমিকায় অবতীর্ণ হলেন জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায় (Srijit Mukherjee)।  সঙ্গে অবশ্যই থাকছেন টলিউডের (Tollywood) বিভিন্ন ক্ষেত্রের নামীদামি তারকারা।

প্রথমে রেস্তোঁরা খুলেছে, এখন জিম খুলল। পরিকল্পনা চলছে, লকডাউনের প্রভাব কাটিয়ে কী ভাবে ধীরে ধীরে সব কিছু স্বাভাবিক করা যায়। ফলে কবে থেকে ফের হলে গিয়ে সিনেমা দেখা যায়, তা নিয়েও মানুষের বিস্তর আগ্রহ।

ভারতীয়রা মূলত দু’টি বিষয়ে প্রবল আগ্রহ দেখান। এক, ক্রিকেট। আর দুই, সিনেমা। ফলে সিনেমা হল খোলা না থাকলে কী হবে, এখন ওটিটি প্ল্যাটফর্ম জাঁকিয়ে বসেছে মানুষের অন্দরমহলে। হলে গিয়ে সিনেমা দেখার অভাব মানুষ মেটাচ্ছে ঘরে বসে ওয়েব সিরিজ দেখে। ফলে সিনেমা নিয়ে আগ্রহ সেই একই রয়ে গিয়েছে।

একই সঙ্গে একটা বিশাল পরিবর্তন এসেছে যুবক–যুবতীদের মধ্যে। আগে শুধু বিনোদনের জন্যই সবাই সিনেমা নিয়ে আগ্রহী ছিল। কিন্তু এখন সিনেমাশিল্পের সঙ্গে যুক্ত হতে চাইছে এই প্রজন্ম। অনেকে হতে চাইছেন পরিচালক। কেউ বা অভিনেতা। কেউ হতে চান সিনেমাটোগ্রাফার, তো কেউ বা এডিটর। ফলে সিনেমাশিল্প ঘিরে একটা চাহিদা বাড়ছে। আর সেখানে সৃজিৎ মুখোপধ্যায়ের মতো প্রখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্ব যদি পুরো ব্যাপারটার মেন্টর হেন, তা হলে তো সোনায় সোহাগা। আর এই কাজটাই করে দেখাল দ্য জর্জ টেলিগ্রাফ ট্রেনিং ইনস্টিটিউট।

এত দিন ধরে বিভিন্ন পেশার প্রশিক্ষণের ব্যবস্থা করলেও কোনো দিন সিনেমার প্রশিক্ষণ দিয়ে কলাকুশলী তৈরি করার কথা ভাবেনি জর্জ টেলিগ্রাফ। এ বার সেই দিকেই পা বাড়িয়েছে তারা। কোভিড ১৯-এর (Covid 19) লকডাউনের মধ্যেই আত্মপ্রকাশ ঘটল ‘জর্জ টেলিগ্রাফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট’–এর, যেখানে  মেন্টর হিসেবে যোগ দিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক।

শুধু সৃজিৎ মুখোপাধ্যায়ই নন, তাঁর সঙ্গেই এক ঝাঁক টলিউড তারকা একত্রিত হচ্ছেন ‘জিটিএফটিআই’–এ (GTFTI)। যেমন সিনেমা পরিচালনা বিভাগের বিভাগীয় প্রধান হয়েছেন অতুন ঘোষ। এডিটিং শেখাবেন রবিরঞ্জন মৈত্র। আর প্রখ্যাত সিনেমাটোগ্রাফার সৌমিক হালদারও যুক্ত হয়েছেন সিনেমার কলাকুশলী তৈরির জন্য। 

এখানেই শেষ নয়। এই বিখ্যাত ব্যাক্তিদের সহযাত্রী হয়েছেন অভিনেতা, পরিচালক এবং লেখক বিপ্লব দাশগুপ্তও। ফলে বিপুল তারকা সমারোহে নতুন পথের সন্ধানে যাত্রা শুরু করল ‘জর্জ টেলিগ্রাফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট।’

Continue Reading
Advertisement
দেশ13 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৫২৫০৯, সুস্থ ৫১৭০৬

গাড়ি ও বাইক7 hours ago

পেট্রোলচালিত গাড়ি ‘এস-ক্রস’ বাজারে নিয়ে এল মারুতি সুজুকি

দেশ11 hours ago

রুপোর ইট দিয়ে রামমন্দিরের শিলান্যাস করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ক্রিকেট1 day ago

বিতর্কের মধ্যেই আইপিএলের সঙ্গত্যাগ করল চিনা সংস্থা ভিভো

রাজ্য2 days ago

লকডাউনের সূচি ফের বদলাল রাজ্যে

দেশ3 days ago

কমল নতুন আক্রান্তের সংখ্যা, বাড়ল সুস্থতার হার, রোগীবৃদ্ধির হারও সর্বনিম্ন স্তরে

ক্রিকেট11 hours ago

আইপিএলের নিয়মাবলি: গুচ্ছের টেস্টিং, চলা-ফেরায় নিয়ন্ত্রণ, একটি দলের জন্য একটি হোটেল

ক্রিকেট14 hours ago

অঘটন! ৩২৯ তাড়া করে বিশ্বচ্যাম্পিয়নদের হারাল আয়ারল্যান্ড

রবিবারের খবর অনলাইন

কেনাকাটা

things things
কেনাকাটা5 days ago

করোনা আতঙ্ক? ঘরে বাইরে এই ১০টি জিনিস আপনাকে সুবিধে দেবেই দেবে

খবরঅনলাইন ডেস্ক : করোনা পরিস্থিতিতে ঘরে এবং বাইরে নানাবিধ সাবধানতা অবলম্বন করতেই হচ্ছে। আগামী বেশ কয়েক মাস এই নিয়মই অব্যাহত...

কেনাকাটা1 week ago

মশার জ্বালায় জেরবার? এই ১৪টি যন্ত্র রুখে দিতে পারে মশাকে

খবরঅনলাইন ডেস্ক: একে করোনা তায় আবার ডেঙ্গুর প্রকোপ শুরু হয়েছে। এই সময় প্রতি বারই মশার উৎপাত খুবই বাড়ে। এই বারেও...

rakhi rakhi
কেনাকাটা2 weeks ago

লকডাউন! রাখির দারুণ এই উপহারগুলি কিন্তু বাড়ি বসেই কিনতে পারেন

সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে মনের মতো উপহার কেনা একটা বড়ো ঝক্কি। কিন্তু সেই সমস্যা সমাধান করতে পারে অ্যামাজন। অ্যামাজনের...

কেনাকাটা2 weeks ago

অনলাইনে পড়াশুনা চলছে? ল্যাপটপ কিনবেন? দেখে নিন ৪০ হাজার টাকার নীচে ৬টি ল্যাপটপ

ইনটেল প্রসেসর সহ কোন ল্যাপটপ আপনার অনলাইন পড়াশুনার কাজে লাগবে জেনে নিন।

কেনাকাটা2 weeks ago

করোনা-কালে ঘরে রাখতে পারেন ডিজিটাল অক্সিমিটার, এই ১০টির মধ্যে থেকে একটি বেছে নিতে পারেন

শরীরে অক্সিজেনের মাত্রা বুঝতে সাহায্য করে এই অক্সিমিটার।

কেনাকাটা3 weeks ago

লকডাউনে সামনেই রাখি, কোথা থেকে কিনবেন? অ্যামাজন দিচ্ছে দারুণ গিফট কম্বো অফার

খবরঅনলাইন ডেস্ক : সামনেই রাখি। কিন্তু লকডাউনের মধ্যে দোকানে গিয়ে রাখি, উপহার কেনা খুবই সমস্যার কথা। কিন্তু তা হলে উপায়...

laptop laptop
কেনাকাটা3 weeks ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

কেনাকাটা3 weeks ago

হ্যান্ডওয়াশ কিনবেন? নামী ব্র্যান্ডগুলিতে ৩৮% ছাড় দিচ্ছে অ্যামাজন

খবরঅনলাইন ডেস্ক : করোনাভাইরাস বা কোভিড ১৯ এর সঙ্গে লড়াই এখনও জারি আছে। তাই অবশ্যই চাই মাস্ক, স্যানিটাইজার ও হ্যান্ডওয়াশ।...

কেনাকাটা4 weeks ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা4 weeks ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

নজরে

Click To Expand