ওয়েবডেস্ক: জীবন থেমে থাকার বান্দা নয়। লম্ফঝম্ফ নিস্তব্ধ হওয়ার আগে পর্যন্ত এগিয়ে চলে নিজের গতিতেই। তবে এমন কেউ কেউ থাকেন যাঁরা নিজের জীবনকে নতুন থেকে নতুনতর বাঁকে নিয়ে যেতে অভ্যস্ত। রামগোপাল বর্মা যে তাঁদের মধ্যে একজন, সে কথা বললে খুব একটা বেশি বলা হয় না। সেই কবে উর্মিলা মাতণ্ডকর থেকে শুরু করে অন্তরা মালি হয়ে নিশা কোঠারি-রামগোপাল ওরফে ফিল্মি দুনিয়ার রামুর জীবনে কত সব রঙিন বাঁক। এবার তেমনই এক নয়া বাঁকে তিনি চিনে নিয়েছেন তাঁর আগামী ছবির নায়িকা মায়রা সারিনকে।

অতীতে প্রায় ডজনখানেক নতুন নারীমুখের আমদানি করেছেন রামগোপাল। দু’একজনে পায়ের তলায় মাটি পেতে দেখা গেলেও বাকিরা বাজার থেকে অদৃশ্য। সারিনের ক্ষেত্রে কী হবে তা আগাম বলা কঠিন। তবে নবাগতা সারিন ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন রামুর অশেষ কৃপা নিয়ে। কিছু চমৎকারী ঘটলেও ঘটতে পারে।

দক্ষিণী অভিনেতা নাগার্জুনকে নিয়ে  রামু তৈরি করছেন ‘নাগআরজিভি৪’ (সাময়িক নাম)। প্রায় ২৮ বছর আগে দু’জনে এক সঙ্গে কাজ করেছিলেন ‘শিবা’ ছবিতে। এতদিন বাদে দু’জন মুখোমুখি হয়ে স্মৃতি হাতড়ানোই মুখ্য কাজ হতে পারত-যদি না মায়রা থাকতেন। নাগার্জুন যখনই রামুর নাগাল পেতে চাইছেন তিনি না কি হড়কে পালাচ্ছেন। নতুনের দিশারি রামু ছুটছেন মায়রার পিছন পিছন।সহকর্মীরা আবডালে বলছেন, বয়স তো যথেষ্ট হল, দৌড়তে পারবেন তো ?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here