ওয়েবডেস্ক: কে জানে কেন, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের মেক্সিকোর ছুটিতে সামান্য একটু বিরতি এসেছে। তবে খবর যা বলছে, ক্যালিফোর্নিয়া থেকে ফের মেক্সিকোতেই ফিরছেন তাঁরা। কেন না, প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, জীবনে এত ভালো সময় না কি আর কখনোই কাটাননি প্রিয়াঙ্কা চোপড়া! মেক্সিকোর ছুটিটা না কি নিক জোনাসের সঙ্গে তাঁর আহার, নিদ্রা আর ঘোরাঘুরিতেই কাটছে! কী বলছেন, একটা কিছু বাদ যাচ্ছে ওই আহার, নিদ্রার পরের ধাপ থেকে?

আরও পড়ুন: লাভা আর লাভার, প্রিয়াঙ্কার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিকের, দেখুন নিজেই!

খবর মোতাবেকে, এ বার সেটা প্রকাশ্যে আসতেই পারে! কেন না, ম্যামথ মাউন্টেনে নিকের বাড়ি থেকে ছুটির পরের গন্তব্য হিসাবে মেক্সিকোর গুয়াদালাজারা নামের যে শহরে যাচ্ছেন নিকিয়াঙ্কা, সেখানে সম্প্রতি আইন পাশ করে পথে যৌনতাকে বৈধ ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে, যাতে প্রকাশ্য সোহাগে জুটিদের পুলিশ বিরক্ত না করে, সেই জন্যে এ হেন উদ্যোগ। শহরের কাউন্সিলর গুয়াদালুপে মরফিন ওতেরো নিজে উদ্যোগ নিয়ে এই আইন পাশ করিয়েছেন!

তবে হ্যাঁ, কয়েকটা শর্ত আছে! প্রথমত,পথে যদি কোনো নাবালক-নাবালিকা যৌনতায় রত হয়, তা হলে তাদের পুলিশ ধরতে পারবে। দ্বিতীয়ত, যদি বলপূর্বক কাউকে যৌনতায় বাধ্য করা হয় পথে, তা হলে পুলিশ ব্যবস্থা অবশ্যই নেবে। আর তৃতীয়ত, যদি জনতার কেউ আপত্তি জানান, তা হলে পথের যৌনতা পথেই থামিয়ে দিতে হবে!

কিন্তু যতই গুয়াদালাজারায় যান না কেন, নিকিয়াঙ্কা কি আর পথে অন্তরঙ্গ হবেন? আপনার কী মনে হয়?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন