ওয়েবডেস্ক: ইতিহাস আবার ফিরে আসবে ২০১৮ বড়োদিনের প্রাক লগ্নে।

কী ব্যাপারে কথা হচ্ছে?

কথা হচ্ছে শাহরুখ খান আর রণবীর সিংহের ছবি মুক্তির ব্যাপারে। সকলেরই মনে থাকার কথা, ২০১৫ সালের ডিসেম্বরেও একই দিনে দু’ জনের ছবি মুক্তি পেয়েছিল। কিং খানের দিলওয়ালে আর রণবীরের বাজিরাও মাস্তানি। আর বক্স অফিসের যুদ্ধে ভালো ফল করেছিল বাজিরাও মস্তানি। প্রায় মুখ থুবড়ে পড়েছিল শাহরুখ-কাজল জুটি।

২০১৮ সালের ডিসেম্বরেও একই সঙ্গে মুক্তি পাবে এই দুই অভিনেতার ছবি। দিনটা ২১ ডিসেম্বর। শাহরুখের অভিনয়ে আনন্দ এল রাই-এর ছবি। ভেতরের খবর, এই ছবিতে শাহরুখ তাঁর প্রচলিত ‘লাভার বয় ইমেজ’ ছেড়ে বেরিয়ে আসবেন। সম্পূর্ণ ভিন্ন স্বাদের একটা চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে তাঁকে। আর রণবীরের অভিনীত রোহিত শেট্টির অ্যাকশন ছবি। জানা গেছে, রোহিতের এই ছবিটি তেলেগু ছবি ‘টেম্পারে’র রিমেক।

তবে এখানেই থেমে নেই। ২১ ডিসেম্বরই মুক্তি পাবে আরও একটা প্রতীক্ষিত ছবি। সারা আলি খান অভিনীত প্রথম ছবি কেদারনাথ। অভিনয়ে সারার সঙ্গে থাকছেন সুশান্ত সিংহ রাজপুত। ছবিটা উত্তরাখণ্ডের সেই বন্যা দুর্যোগকে ঘিরে একটা প্রেমকাহিনী।

সুতরাং আগামি বছর শীতে বক্স অফিসে হাড্ডাহাড্ডি লড়বেন শাহরুখ, রণবীর, সুশান্ত সিংহ রাজপুত এই তিন রথী। জিতবে কে সে তো সময়ই বলে দেবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here