জীবনের ৪০ বসন্ত পার করলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। মেক্সিকোতে আয়োজন করা হয়েছিল গ্র্যান্ড বার্থডে সেলিবেশন। নিক জোনাস তাঁর লেডিলাভের জন্য সমুদ্র সৈকতে এই জন্মদিন আয়োজন করেছিলেন। বিচসাইড পার্টিতে যাঁরা উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, নিকের বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার-জোনাস। পরিণীতি চোপড়া, প্রিয়াঙ্কার বন্ধু তামান্না দত্ত, নাতাশা পুনাওয়ালা প্রমুখ।

নিক জোনাস তার প্রিয়তমা স্ত্রীকে তার জন্মদিনে খুব রোমান্টিক উপায়ে শুভেচ্ছা জানিয়েছেন। নিক তার ব্যক্তিগত জন্মদিন উদযাপনের ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন, প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়ে নিক ক্যাপশনে লিখেছেন, ‘আমার জুলাইয়ের রত্নকে শুভ জন্মদিন। তোমার সঙ্গে জীবন নামক পাগল যাত্রায় থাকতে পেরে গর্বিত। আমি তোমাকে ভালোবাসি।

‘ছবিগুলিতে প্রিয়াঙ্কার অন্তরঙ্গ জন্মদিন উদযাপনের এক ঝলক দেখতে পারেন। ছবিগুলো দেখে মনে হচ্ছে এই তারকা দম্পতি প্রিয়াঙ্কার জন্মদিনে একে অপরের সঙ্গে বেশ রোম্যান্টিক এবং স্মরণীয় সময় কাটিয়েছেন।ছবিতে, নিক-প্রিয়াঙ্কা সমুদ্র সৈকতে খোলা আকাশের নীচে একে অপরের সঙ্গে লিপলক করতে দেখা যায়। প্রিয়াঙ্কা ও নিকের সিজলিং কেমিস্ট্রি একেবারেই জ্বলজ্বল করছে। দুজনের একে অপরের প্রতি ভালোবাসা স্পষ্ট দেখা যাচ্ছে।

আরও পড়তে পারেন :

দীপিকার ‘পাঠান’ লুক প্রকাশ্যে

স্ত্রী হিসাবে কাকে বাছলেন মিকা সিং?

জমিদার বাড়ির নানা রহস্যে মোড়া গল্প নিয়ে আসছে বাংলা ছবি ‘পরিচয় গুপ্ত’

ছেলের নতুন ফটোশ্যুট! ভারতীর ওপর কেন ক্ষুব্ধ ভক্তরা?

অভিনেতা হতে চেয়েছিলেন হিমেশ রেশমিয়া

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন