ওয়েবডেস্ক: চকোলেট ব্রেড পুডিং আর কুকিজ নিঃসন্দেহেই মিষ্টি জিনিস! কিন্তু তার চেয়েও মধুর নিউ ইয়র্কের এক রেস্তোরাঁয় নিক জোনাসের প্রিয়াঙ্কা চোপড়াকে আঙুল ধরে কাছে টেনে নেওয়া এবং প্রিয়াঙ্কার নিকের কাঁধে মাথা রেখে বাকি সময়টা কাটানো!

priyanka chopra and nick jonas

তা বলে নিকের কাঁধে মাথা রেখেই যে প্রিয়াঙ্কার বাকি জীবনটাও কাটবে- এমন কথা কিন্তু জোর দিয়ে বলা যাচ্ছে না! এবং তা আমরা নই, বলছেন খোদ মার্কিন গায়ক তথা অভিনেতার বন্ধুরাই!

priyanka chopra and nick jonas

এ খবর এখন সবার জানা- নিক তাঁর বন্ধুদের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন নায়িকার। সবাই মিলে একসঙ্গে একটা খুব সুন্দর সময়ও কাটিয়েছেন সমুদ্রের বুকে, যে ক্রুজ পার্টিটা নিকেরই দেওয়া! সেখানে দুজনকে দেখা গিয়েছে অন্তরঙ্গ ভাবেই, যে ছবি ভাইরালও হয়েছে। কিন্তু বন্ধুদের জোরালো দাবি- এত কিছুর পরেও এ সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই! কেন না, যৌনতা ছাড়া আর কোনো কিছুই প্রিয়াঙ্কার কাছে আশা করেন না নিক!

priyanka chopra and nick jonas

“সন্দেহ নেই, নিক খুব বড়ো মনের মানুষ। ও যেমন করে নারীদের শ্রদ্ধা করতে জানে আর তাঁদের আনন্দ দিতে পারেন, তেমনটা খুব কম মানুষই পারে! কিন্তু পাশাপাশি এটাও সত্যি- নিক এখনও পর্যন্ত রয়েছে প্লেবয় মেজাজেই। সম্পর্কে থিতু হওয়ার কোনো বাসনাই ওর নেই, অন্তত এখনও পর্যন্ত নয়, প্রিয়াঙ্কার ক্ষেত্রেও নয়”, দাবি জনৈক বন্ধুর!

priyanka chopra and nick jonas

“আসলে নিক সব সময়েই ওর চেয়ে বয়সে বড়ো নারীদের সঙ্গে সম্পর্কে জড়ায়। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও সেটাই হয়েছে। ওঁর মতো সব দিক থেকে জুতসই নারী নিক পাবে কোথায়! প্রিয়াঙ্কা আন্তর্জাতিক ব্যক্তিত্ব, উদার, সব চেয়ে বড়ো কথা কী অসম্ভব রকমের নম্র এবং আভিজাত্যপূর্ণ ওঁর ব্যবহার! তাই আপাতত প্রিয়াঙ্কাকে ছাড়া আর কিছু ভাবতেই পারছে না নিক! কিন্তু কিছু দিন পরেই মত বদলাবে। এ ওর পুরনো স্বভাব, আমরা আগেও দেখেছি”, সম্পর্কের সমীকরণটা ঠিক কী, জানাচ্ছেন আরেকজন!

priyanka chopra and nick jonas

তবে নিকের সব বন্ধুরাই যে সম্পর্কটা নিয়ে আশাহীন, তা নয়! বান্ধবীদের বক্তব্য- কোথা থেকে কী হয়, তা বলা মুশকিল! “আগের প্রেমিকাদের একেবারেই গভীর ভাবে নেয়নি নিক! কিন্তু তারা তুলনায় প্রিয়াঙ্কার ধারে-কাছেও আসে না! ফলে এ বার হয় তো সত্যিই প্রেমে পড়তে পারে নিক! অন্তত আমরা তো তাই চাই”, বলছেন তাঁরা!

সত্যি বলতে কী, সম্পর্কটা যে টিকে থাক, সেটা কি আর আমরাও চাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here