প্রযোজক হিসাবে দ্বিতীয়বার জাতীয় পুরস্কার জয় প্রিয়ঙ্কা চোপড়ার, খুশিতে ডগমগ নিক জোনাস

0
Nick Jonas and Priyanka Chopra

ওয়েবডেস্ক: ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে বাজিমাত করেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। গত শুক্রবার তিনি মরাঠি ছবি ‘পানি’-র জন্য জিতেছেন জাতীয় পুরস্কার। প্রযোজক হিসাবে এটা তাঁর দ্বিতীয় জাতীয় পুরস্কার জয়। স্ত্রী সাফল্য এবং কৃতিত্বে খুশিতে ডগমগ নিক জোনাসও সোশ্যাল মিডিয়ায় করলেন স্বগর্ব পোস্ট।

জাতীয় পুরস্কারপ্রাপক হিসাবে তাঁর নাম ঘোষিত হওয়ার পরই প্রিয়ঙ্কা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “আমি #’পানি’-র মতো একটি বিশেষ চলচ্চিত্র প্রযোজনা করে গর্বিত। অভিনন্দন পুরো টিমকে। এই চ্যালেঞ্জিং ও প্রাসঙ্গিক ছবিটিকে সাফল্য এনে দেওয়ার জন্য @ আদিনাথকোটারে এবং পুরো ক্রিয়েটিভ টিমকে প্রচুর অভিনন্দন…”।

নিজের মনের কথা উজাড় করলেন নিক-ও। তিনিও ব্যবহার করলেন সোশ্যাল মিডিয়াকেই। জানিয়েছেন, “@প্রিয়ঙ্কাচোপড়ার জন্য ভীষণ গর্ববোধ করছি এবং পার্পেলপেবেল পিকচারের সমস্ত সদস্যকে অভিনন্দন জানাই ‘পানি’-র সাফল্যের জন্য”।

আদিনাথ কোঠার পরিচালিত পানি ছবিটি পার্পেল পেবল পিকচার্সের ব্যানারে মুক্তি পায়। ছবিটি মরাঠি ভাষায় তৈরি। প্রিয়ঙ্কা টুইটে জানান, “পুরস্কার কমিটির নির্বাচকমণ্ডলীকে ধন্যবাদ জানাই আমাদের এ ভাবে উৎসাহ দেওয়ার জন্য”।

[ আরও পড়ুন: স্বাধীনতা দিবসে দেখতে পারেন এই ৫টি দেশাত্মবোধক হিন্দি ছবি ]

উল্লেখ্য, ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত প্রিয়ঙ্কার প্রযোজিত প্রথম মরাঠি ছবি ‘ভেন্টিলেটর’ও তিনটি জাতীয় পুরস্কার জয় করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.