ওয়েবডেস্ক: কী ভাবছেন- আজকের রাত পেরিয়ে যেই না কালকের রাত বারোটা বাজবে, শুরু হয়ে যাবে প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন উদযাপনের তোড়জোড়?

nick jonas

এমন ভাবলে নেহাতই ভুল হবে! কেন না, নতুন প্রেমিকার জন্মদিনটা যাতে বিশেষ হয়ে ওঠে, সে জন্য কোনো কসুরই করতে বাকি রাখছেন না নিক জোনাস!

priyanka chopra

তা, ঠিক কী ভাবে প্রিয়াঙ্কাকে চমকে দেওয়ার বন্দোবস্ত করেছেন তিনি?

আরও পড়ুন: নিকের সঙ্গে এই বাড়িতেই থাকছেন প্রিয়াঙ্কা, দেখুন বসার ঘর থেকে বাথরুম নিয়ে সবটা ছবি-ভিডিওয়

priyanka chopra and nick jonas

কানাঘুষোয় শোনা যাচ্ছে, প্রেমিকার জন্মদিনটা আর কারও সঙ্গে না কি ভাগ করে নিতে রাজি নন নিক! তাই অনেক আগে থেকেই প্রিয়াঙ্কাকে সবার কাছ থেকে সরিয়ে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করেছেন তিনি!

nick jonas

মানে, একটা ছুটি কাটানোর প্ল্যান সেরে ফেলেছেন আর কী! খবর এসেছে, তার জন্য নায়িকার পছন্দসই এক সাগরসৈকতে এর মধ্যেই রিসর্টও বুক করে ফেলেছেন তিনি! তবে কোথায়, সেটা তিনি এখনও পর্যন্ত কবুল করেননি কারও কাছে! শুধু তা-ই নয়, খবর আরও জানাচ্ছে, সেই রিসর্টে প্রিয়াঙ্কাকে চমকে দেওয়ার জন্যও আগাম কিছু বন্দোবস্ত করে রেখেছেন নিক!

priyanka chopra

এ খবরটা প্রিয়াঙ্কাকে জানাতেই, কে জানে কেন, খুব একটা স্বস্তির মেজাজে ধরা দিলেন না তিনি! বরং বেশ ভয় পেয়েছেন বলেই মনে হল তাঁর অভিব্যক্তি দেখে!

priyanka chopra

“সারপ্রাইজ দিতে চাইছে, সে তো ভালো কথা! যা খুশি করুক! শুধু গাদাগুচ্ছের ফুল বা চকোলেট এনে হাজির না করলেই হল”, বক্তব্য প্রিয়াঙ্কার!

nick jonas

তা, চকোলেটে কেন বিরাগ- তা বোঝা গেল! শারীরিক কারণ আর কী! কিন্তু ফুল? সেটায় কী অসুবিধে থাকতে পারে বলুন তো?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here