ওয়েবডেস্ক: সেলেব্রিটি মহলে বিয়ের একটা যেন বা ট্রেন্ড তৈরি করে ফেললেন অনুষ্কা শর্মা আর বিরাট কোহলি। তাঁরা যে ভাবে বিয়ে করেছেন, যাঁদের দায়িত্ব দিয়েছিলেন সেই বিয়ের জোগাড়যন্তরের- সেই সব কিছু অনুসরণ করেই দেখা যাচ্ছে সেজে উঠছে নানা ব্যক্তিত্বের বিয়ের বাসর। সবার প্রথমে যেমন উদাহরণ হিসাবে নীতা অম্বানি আর মুকেশ অম্বানির বড়ো ছেলে আকাশের সঙ্গে শ্লোকা মেহতার বাগদানের পার্টির কথা বলা যায়। সেখানে কী ভাবে বিরুষ্কাকে নকল করেছিলেন অম্বানিরা, তা জেনে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: ছেলের বাগদানে বিরুষ্কার বিয়ের সব কিছু নকল করেছেন অম্বানিরা; জানলে চমকে যাবেন!

এর পর আসা যায় দীপবীরের কথায়। কাকতালীয় হোক বা না হোক, দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং কিন্তু বিরুষ্কার মতোই বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা। বিরুষ্কার মতো তাঁদেরও বিয়ের বাসর সেজে উঠছে ইতালিতে। বেশ চোখে পড়ার মতো মিল রয়েছে, তাই না? তা, সত্যি বলতে কী, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের ১৬ সেপ্টেম্বরের বিয়েতে মিল কিন্তু আরও স্পষ্ট হয়েই ধরা দেবে।

nick jonas
মা আর বাবার সঙ্গে বাড়ির পথে নিক জোনাস, ছবি: বলিউডলাইফ

কেন না, খবর মোতাবেকে, বিরুষ্কা তাঁদের বিয়ের ভার যে ওয়েডিং প্ল্যানারদের হাতে দিয়ে নিশ্চিন্ত ছিলেন, সেই শাদি স্কোয়াডের হাতেই নিজের বিয়ের ভার সঁপেছেন নিকিয়াঙ্কা। এ বার দেখা যাক- কেমন করে তাঁরা সাজিয়ে তোলেন নিকিয়াঙ্কার বিয়ের বাসর! তার তো বেশি দেরিও নেই! নিক মা-বাবার সঙ্গে ফিরে গিয়েছেন মার্কিন মুলুক, এ দিকে প্রিয়াঙ্কা রয়েছেন মুম্বইতে। মানে, দুই মুলুক মিলিয়ে বিয়ের তোড়জোড় শুরু হল বলে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন