ওয়েবডেস্ক: অনেক দিন ধরেই একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সবার মনে- অনেকগুলো সম্পর্ক ভাঙার পরে মাত্র পাঁচ মাসের আলাপে নিক জোনাসকে বিয়ের সিদ্ধান্ত নেওয়া এবং বাগদান সেরে ফেলা- এটা প্রিয়াঙ্কা চোপড়ার পক্ষে কতটা স্বাভাবিক কাজ! তাই বলিউড বলাবলি করছিল সময় পেলেই- আসলে অনেক আগেই আলাপ হয়েছিল দুজনের, পাঁচ মাস আগে থেকে ব্যাপারটা প্রকাশ্যে এনেছেন তাঁরা, এই যা!

আরও পড়ুন: লাভা আর লাভার, প্রিয়াঙ্কার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিকের, দেখুন নিজেই!

 

View this post on Instagram

 

THE COUPLE OF THE YEAR 🔥🔥 #priyankachopra #nickjonas #nickyanka ##couplegoals #perfection #love

A post shared by Priyanka&Nick (@nickyanka18) on

কিন্তু জিমি কারমেলের টক শো-তে সম্প্রতি যখন হাজিরা দিলেন নিক জোনাস, সাফ জানালেন রটনার নেপথ্যে ঘটনার কোনো ভিত্তিই নেই‍! এর আগে জিমি কারমেলের শো-তেই যেমন প্রিয়াঙ্কা জানিয়েছিলেন তাঁদের আলাপ হওয়ার ঘটনা, তিনিও তাই বললেন! দাবি করলেন- মেট গালার ফ্যাশন শো-তেই প্রথম দেখা হয়েছিল দুজনের! তার পর তাঁরা নানা জায়গায় এক সঙ্গে গিয়েছেন ঠিকই, তবে সেগুলোকে প্রথাগত অর্থে ডেটিং বলা যাবে না!

 

View this post on Instagram

 

Already a married couple 😍🔥🔥 #priyankachopra #nickjonas #nickyanka

A post shared by Priyanka&Nick (@nickyanka18) on

“অনেকেই ওই সময়টায় জানতে চেয়েছেন- আমরা কী প্রেম করছি! আমরা বলেছিলাম- না! এবং সত্যিটা তাই! আমরা কেউই প্রেম করব বলে এগোইনি! যা হওয়ার আপনিই হল! দেখলাম, আমাদের প্রেমের কাহিনি নিজেই তার অধ্যায়গুলো লিখে চলেছে। আমাদেরও একটা সময় গিয়ে মনে হল- যা হচ্ছে, তা ভালোর জন্যই! ফলে আমরাও পরস্পরকে স্বীকার করে নিলাম”, দাবি নিকের! কী মনে হচ্ছে বলুন তো- তিনি কি সত্যি বলছেন?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন