ওয়েবডেস্ক: প্লে-বয় এ বার খেলা ভুলেছেন! বরং, রীতিমতো কোমর বেঁধে পরিকল্পনা করছেন ভবিষ্যৎ সংসারের। কী রকম হবে সেই সংসার, কতটা সময় তিনি ভাগ করে দেবেন কেরিয়ার আর পরিবারের মধ্যে! সব চেয়ে বড়ো কথা, সেই সংসারের গিন্নিটি কে হবেন, সেই প্রশ্নের উত্তরও না কি পেয়ে গিয়েছেন নিক জোনাস!

priyanka chopra

বলাই বাহুল্য, প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া মার্কিন গায়ক এবং অভিনেতার ভবিষ্যৎ সংসারের গিন্নি আর কেউই নন!
তবে যে খবর রটেছিল, প্রিয়াঙ্কা আর নিকের সম্পর্কটা আটকে রয়েছে কেবল যৌনতার চৌহদ্দিতেই? তার বেশি আর কিছুই ভাবছেন না নিক? গায়কের বন্ধুরাই তো এ সব খবর পেশ করেছিলেন সংবাদমাধ্যমে।

nick jonas

কিন্তু, সব জল্পনা এবং কল্পনায় ইতি টানতে হল তখনই, যখন তুতো বোনের বিয়েতে আটলান্টিক সিটির বাড়িতে প্রিয়াঙ্কাকে নিয়ে গেলেন নিক। স্বাভাবিক, সম্পর্ক যদি শুধুই যৌনতায় আটকে থাকে, তা হলে পরিবারের সামনে তাকে নিয়ে আসার তো কোনো মানে হয় না! অথচ নিক কিন্তু তা করলেন না। যা তাঁর স্বভাববিরুদ্ধ, বন্ধুরাই বলছেন এ কথা! আরও বলছেন- এর আগে কোনো প্রেমিকাকেই পরিবারের সবার সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার প্রয়োজন বোধ করেননি তিনি।

priyanka chopra

কিন্তু এই যে এ বার করেছেন, তার থেকেই বোঝা যাচ্ছে, সম্পর্কটা বেশ গভীর স্তরে পৌঁছে গিয়েছে। যদিও এর মধ্যে একটু জটিলতাও রয়েছে ভালোবাসার পাশাপাশি। বন্ধুরা বলছেন, নিক না কি তাঁদের জানিয়েছেন যে তিনি এ বার সংসারে থিতু হতে চান। দুই সন্তানকে বড়ো করতে চান নিজের মতো করে। আর সেই সন্তানদের মা হিসাবে প্রিয়াঙ্কাকেই তাঁর পছন্দ!

nick jonas

সে জন্যই প্রশ্ন উঠছে- খামোখা কেন তাড়াহুড়ো করছেন নিক? আর দুই সন্তানের কথাই বা বার বার জোর দিয়ে বলছেন কেন তিনি? তা হলে কি মা হতে চলেছেন প্রিয়াঙ্কা?

সম্প্রতি ভাইরাল হওয়া জুটির এই নয়া ডিনার ডেটে যাওয়ার ছবিটা খুঁটিয়ে দেখুন তো! কিছু বুঝতে পারছেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here