আপনার পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ডাকনাম কী জানেন?

0

রূপোলি পর্দায় অভিনেতা অভিনেত্রীদের নাম বেশ প্রচলিত হয়। কিন্তু ডাকনামগুলো অবাক করার মতো হয়। এখানেই শেষ নয়, অভিনেতা অভিনেত্রীদের ডাকনামগুলো এতটাই ফানি হয়, যে অভিনেতা অভিনেত্রীদের ভক্তরা নিজেদের ছেলেমেয়ের নাম তাঁদের নামে রাখতে পছন্দ করেন। আমাদের সাধারণ মানুষের মতো তাঁদের পরিবার ও কাছের মানুষগুলো আদরের নামে ডাকে। কিন্তু তারকা হয়ে ওঠার পর তাঁদের সেই ডাক নামগুলো চলে গেছে আড়ালে।

গুল্লু (ঐশ্বর্য রাই)

রাজেশ খান্না যেমন পরিচিত “কাকা” নামে, আবার করিনা কাপুরের “লোলো” এবং করিশমা কাপুরের “বেবো” নামের পরিচিত। ঐশ্বর্য রাইকে তাঁর ভক্তরা অ্যাশ বলে ডাকেন। কিন্তু তাঁর ঘনিষ্ঠরা ‘গুল্লু’ নামে ডাকে।

ডুগ্গু (হৃত্মিক রোশন)

অনুষ্কা শর্মার ডাকনাম ছিল ‘নুশেশ্বর’। তার বাবা-মা তাকে এই নামে ডাকত। কিন্তু পরবর্তীতে বিরাট কোহলী তাঁকে নুশকি বলে ডাকত। বরুণ ধাওয়ানের ডাকনাম ‘পাপ্পু’। তাঁর বাবা তাকে এই নামেই ডাকে। হৃত্বিকের ঠাকুমা গুড্ডু নামের সঙ্গে মিল রেখে হৃত্বিকের নাম রাখেন ‘ডুগ্গু’। শাহিদ কাপুরকে বাড়ির সবাই ডাকেন ‘শাসা’ বলেন। মীরা কাপুর তাকে ডাকেন ‘শাদু’ এবং ‘টমি’ নামে।

রাজু (অক্ষয় কুমার)

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের আসল নাম কিন্তু রাজীব ভাটিয়া। ইন্ডাস্ট্রিতে আসার পর তিনি নাম বদলান। তবে তার ডাকনাম ‘রাজু’। তাঁর ঘনিষ্ঠরা তাঁকে এই নামেই ডাকে। রাজীব থেকে রাজু নাম দেওয়া হয় তাঁকে।

চিন্টু (রণবীর কাপুর)

রণবীর কাপুরকে ছোটবেলায় ঘনিষ্ঠরা চিন্টু বলে ডাকত। নীতু কাপুর তাকে ‘রেমন্ডস’ বলে ডাকেন।

আরও পড়তে পারেন :

‘রক্ষাবন্ধনে’র প্রোমোশনে কেঁদে ফেলেন অক্ষয়!

আত্মহত্যা করতে চেয়েছিলেন দীপিকা!

সালোয়ার স্যুটে গর্জিয়াস লুকে ম্রূণাল ঠাকুর

কখনও নোট, কখনও ছবি শেয়ার করে অভিনন্দন কাজলকে

প্রাক্তনের প্রতি আগের মতো টান রয়েছে আমিরের!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন