ওয়েবডেস্ক: বলিউড বলছে, লোকসানটা একান্ত ভাবেই বনি কাপুরেরই হবে! সলমন খানের তেমন কিছু এসে যাবে না প্রযোজকের এই সিদ্ধান্তে!

হয়েছে কী, মাস কয়েক আগে তো বনি কাপুর যখন দেখা করতে গিয়েছিলেন, সমন খান তখন তাঁকে ফিরিয়ে দিয়েছিলেন দরজা থেকেই! কেন, সেটা সরাসরি পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

 

View this post on Instagram

 

Daddy’s girls . . . . . #janhvikapoor #khushikapoor #janhviandkhushikapoor #boneykapoor #sistersgoals #fatheranddaughter #familygoals

A post shared by (@janhviandkhushikapoor) on

আরও পড়ুন: মালাইকা-অর্জুনের বিয়ে: বনি কাপুরেরও নিজের বাড়িতে আসা বন্ধ করলেন সলমন!

বলিউড বলছে, তার পর থেকেই না কি ভয়ানক খেপে গিয়েছেন বনি! দ্বিতীয় স্ত্রীর শ্রীদেবীর মৃত্যুতে এমনিতেই বিপর্যস্ত ভদ্রলোক, তার উপর দীর্ঘ দিনের বন্ধুর এমন আচরণ আর সহ্য করতে পারেননি! ফলে নো এন্ট্রি ২ ছবি থেকে একেবারেই ছেঁটে দিলেন সলমনকে!

খবর মোতাবেকে, অবশেষে ছবিটার সিক্যুয়েলে হাত দিচ্ছেন বনি! জানিয়েছেন, আগেরটা যখন লোকের দেখে ভালো লেগেছিল, তখন পরের পর্বটাও দেখতে লোকে ভিড় করে আসবে প্রেক্ষাগৃহে! অন্তত তাঁর তাই ধারণা! ফলে, সলমন ছবিতে আছেন কী নেই, সে নিয়ে তিনি তেমনটাও চিন্তিত নন!

 

View this post on Instagram

 

About Last Night, #SalmanKhan at #RajThackeray’s Son Wedding !

A post shared by SALMAN KHAN TeaM (@beingsalmankhanteam) on

তা, সত্যিই তো, সলমন থাকলেই তো আর ছবি হিট করে না! টিউবলাইট, রেস ৩ এগুলোর ব্যর্থতা ভুলে গেলে চলবে! ফলে, বনির সিদ্ধান্তে বেশ উত্তেজিত বলিউড! শুধু এ বার দেখার- সলমনের জায়গায় কাকে ছবিতে নেন তিনি!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here