ওয়েবডেস্ক: বলিউডের আনাচে-কানাচে কান পাতলে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে নিয়ে শোনা যাচ্ছে কেবল একটাই খবর- শেষ মুহূর্তের তোড়জোড় চলছে পাড়ুকোন পরিবারে। এও কানে আসছে, সম্প্রতি মেয়ের বিয়ের জন্য প্রচুর পরিমাণে রুপোর গয়না কিনেছেন পাড়ুকোনরা। আর সে খবর চাউর হতে না হতেই শুরু হয়ে গিয়েছে কানাকানি- তা হলে কি বিয়েতে শুধু রুপোর গয়নাতেই সাজছেন নায়িকা? সোনা, হিরে, প্ল্যাটিনাম- সব বাদ যাচ্ছে তাঁর বিয়ের সাজ থেকে?

caught in the act…💋

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

সত্যি বলতে কী, এমন কানাকানির যুক্তিসঙ্গত কারণও দর্শাচ্ছে বলিউড। বলছে, কাকতালীয় হোক বা না হোক, দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং কিন্তু বিরুষ্কার মতোই বেছে নিয়েছেন ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা। বিরুষ্কার মতো তাঁদেরও বিয়ের বাসর সেজে উঠছে ইতালিতে। বেশ চোখে পড়ার মতো মিল রয়েছে, তাই না? তার উপরে আবার অনুষ্কার বাগদানের শাড়ি যিনি বুনেছিলেন, সেই সব্যসাচী মুখোপাধ্যায়ই দীপিকার বিয়ের শাড়িও তৈরি করছেন! ফলে, কোনো একটা দিক থেকে তো বিয়েটাকে অভিনব করে তুলতে হবে, আর তার জন্যই রুপোর গয়নার বাহার!

আরও পড়ুন: ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে হবু স্বামী নয়, প্রাক্তনের ছবি পোস্ট করে কী ইঙ্গিত দীপিকার?

একই সঙ্গে আরও একটা কথা উঠেছে বলিউডের অন্দরমহলে। দীপবীরের বিয়েটায় কোনো গয়না সংস্থার লগ্নি থাকছে না তো? এই প্রসঙ্গে উঠে আসছে তনিশক-এর নামই! সেই বাজিরাও মস্তানি থেকে দীপিকাকে সোনা, হিরে, কুন্দনের সাজে সাজিয়ে তুলছে সংস্থা। যার জের চলেছে নায়িকার এখনও পর্যন্ত শেষ ছবি পদ্মাবত পর্যন্ত। পাশাপাশি, সংস্থার একাধিক গয়না পরে নানা বিজ্ঞাপনেও দেখা গিয়েছে দীপিকাকে। তাঁরাই কি এ বার রুপোর গয়নার সম্ভার আনছেন যার বিজ্ঞাপন এ ভাবে হয়ে যাচ্ছে দীপিকার বিয়ে দিয়েই? দেখা যাক!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন