ওয়েবডেস্ক: বলিউডের নিন্দুকদের দাবি- এ সবই কেরিয়ারকে ঐশ্বর্যশালী করে তোলার প্রথম ধাপ! আদতে হয় তো বচ্চন বউমা আর সলমন খানের মধ্যে নতুন করে ফিরে আসা সুসম্পর্ক নেহাতই পেশাদার!

aishwarya rai bachchan

হতেই পারে! যতই শিল্পী মানুষ হোন না কেন, আসলে তো তাঁরা বাণিজ্যিক মানুষও! ফলে, সে দিকে তাকিয়ে যদি পরস্পরের সঙ্গে আপোস করার রাস্তা বেছে নেন, তা হলে খুব একটা অবাক হওয়ার মতো কিছু আছে বলে তো মনে হয় না!

salman khan

তা, সলমন খানের সঙ্গে পুরনো আকচাআকচি কী ভাবে মিটল ঐশ্বর্য রাই বচ্চনের?

খবর বলছে, যে দিন থেকে কানের চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঘোষণা করে দিয়েছিলেন নায়িকা- এ বার থেকে পরিবার কম আর কেরিয়ার তাঁর সময় পাবে অনেক বেশি, সে দিন থেকেই সলমনের সঙ্গে তাঁর সৌহার্দ্য ফিরতে চলেছে- এই সূক্ষ্ম ইঙ্গিতও দিয়েছিলেন তিনি। কেন না, বলিউডে এখন যেন একটু বেশিই রমরমা বেড়েছে সলমনের। তিন খানের মধ্যে সব চেয়ে বেশি ছবিও করছেন তিনিই। সেই জায়গা থেকে হাতে অনেক ছবির কাজ ধরে রাখতে ঐশ্বর্য যে সলমনের সঙ্গে বিবাদটা মিটিয়ে নেবেন, তা আশ্চর্য কিছু নয়। বিশেষ করে পরিবারের মর্জি মতো না চলার সিদ্ধান্ত যখন তিনি এক রকম নিয়েই ফেলেছেন!

salman khan

ফলে, আগে যাই বলে থাকুন না কেন, এখন আগামী ইদে সলমনের ‘রেস ৩’ ছবির সঙ্গে নিজের নয়া ছবি ‘ফ্যানি খান’ মুক্তির সিদ্ধান্ত রদ করে দিয়েছেন নায়িকা। জানা গিয়েছে, সলমনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার জন্য নিজের ছবির মুক্তির তারিখ পিছিয়ে করে দিয়েছেন ৩ অগস্ট!

aishwarya rai bachchan and salman khan

বলিউড বলছে, এই সৌহার্দ্য বজায় থাকলে খুব তাড়াতাড়ি বক্স অফিসে ঐশ্বর্য আর সলমনের হিট জুটি ফিরল বলে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here