ওয়েবডেস্ক: নিক জোনাস যখন চণ্ডীদাস নন এবং প্রিয়াঙ্কা চোপড়াও নন রামী রজকিনী, তখন তাঁদের প্রেমটাও যে কামগন্ধহীন হবে না, জানা কথাই!

priyanka chopra and nick jonas

তা বলে এত তাড়াতাড়ি যে পরস্পরের প্রতি যৌন টানের কথাটা ইনস্টাগ্রামে ফলাও করে চাউর করে দেবেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস, সেটাও হিসাবের মধ্যে ছিল না! অন্তত বলিউডের তো নয়ই!

priyanka chopra and nick jonas

সত্যি বলতে কী, প্রিয়াঙ্কা এখনও স্বীকার করুন আর নাই করুন, নিকের সঙ্গে তাঁর প্রেম যে বেশ ভালো দিকে এগোচ্ছে, তার প্রমাণ পাওয়া যাচ্ছে ঘন ঘন! এই দুজনে একসঙ্গে কোনো অনুষ্ঠানে দেখা দিচ্ছেন, তো পরের দিনেই জুটিকে দেখা যাচ্ছে ফুটবলের ময়দানে! তার পরেই আবার ভাইরাল হয়ে যাচ্ছে নিকের বন্ধুদের সঙ্গে তো বটেই, এবং আলাদা করে মনের মানুষটির সঙ্গেও নায়িকার পানভোজনের ছবি!

সে পর্ব পেরিয়ে এসে এ বার নেটদুনিয়ায় ভাইরাল হল জনপ্রিয় এই জুটির সোহাগের কথোপকথন! যা স্পষ্ট ভাবেই দেখিয়ে দিচ্ছে চোখে আঙুল দিয়ে- পরস্পরের মধ্যে ঠিক কোন ব্যাপারটা যৌন উত্তেজনা জাগিয়ে তোলে!

priyanka chopra and nick jonas

সম্প্রতি প্রিয়াঙ্কা দুই বান্ধবীর সঙ্গে নিজের একটি খাওয়াদাওয়ার ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। দেখা গেল, নিক তার নীচে কমেন্ট করার লোভ সামলাতে পারেননি! প্রিয়াঙ্কার মন ভালো করে দেওয়া হাসি দেখে লিখেছেন তিনি- ‘দ্যাট স্মাইল’! সঙ্গে একটা গোলাপি হৃদয়ের ইমো-জি!

priyanka chopra and nick jonas

অন্য দিকে, নিকের পোস্ট করা এক ছবিতে যখন তাঁকে এক বন্ধুর সঙ্গে হাসতে দেখা গেল, প্রিয়াঙ্কাও কমেন্ট করার ব্যাপারে পিছিয়ে রইলেন না! বয়ফ্রেন্ডের হাসি যে তাঁকে উত্তেজিত করে তুলেছে তা বোঝাতে দুটি ইমো-জি পোস্ট করেছেন তিনি- একটি গোলাপি হৃদয়ের, অন্যটা জ্বলন্ত অগ্নিশিখার!

বলিউড বলছে, মা মধু চোপড়ার তো আসলে বিদেশিকে জামাই করা নিয়ে ঘোরতর আপত্তি রয়েছে! তাই আকারে-ইঙ্গিতে ব্যাপারটা এমন দিকেই নিয়ে যেতে চাইছেন নায়িকা যাতে মধুর কোনো আপত্তিই শেষ পর্যন্ত ধোপে না টেকে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here