জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানার মুখে কোরিওগ্রাফার রেমো ডি’সুজা

0
remo d'souza
ফাইল ছবি

ওয়েবডেস্ক: বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি’সুজার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল গাজিয়াবাদের একটি আদালত। আর্থিক প্রতারণা সংক্রান্ত একটি মামলায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি নিয়ে উত্তাল বলিউড।

জানা গিয়েছে, গাজিয়াবাদের আদালতে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহেন্দ্র রাওয়াত ওই জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সেই পরোয়ানা পৌঁছে যায় রেমোর মুম্বইয়ের ঠিকানায়। এর পরই তাঁকে গ্রেফতারের অনুমতি চেয়ে মুম্বই পুলিশের কাছে আবেদন জানান মেরঠ জোনের ডিএসপি আতিশ কুমার।

তিনি জানান, অন্যান্য সংশ্লিষ্ট রাজ্যগুলির পুলিশের কাছেও এই পরোয়ানা পাঠিয়ে দেওয়া হবে। কী এমন অপরাধের অভিযোগ উঠেছে রেমোর বিরুদ্ধে?

জানা গিয়েছে, জনপ্রিয় কোরিওগ্রাফারের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন গাজিয়াবাদের রাজনগরের বাসিন্দা সতেন্দ্র ত্যাগী নামে এক ব্যক্তি। সত্যেন্দ্রর অভিযোগ, ২০১৬ সালে অমর মাস্ট ডাই নামে একটি ছবি তৈরির কথা তাঁকে জানান রেমো। ওই ছবির জন্য তাঁর কাছ থেকে রেমো ৫ কোটি টাকাও নিয়েছিলেন বলেই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন তিনি।

সত্যেন্দ্র আদালতে জানিয়েছেন, রেমো তাঁকে বলেছিলেন ওই ছবিতে বিনিয়োগ করলে তিনি দ্বিগুণ পরিমাণ টাকা ফেরত পাবেন। অর্থাৎ, ৫ কোটি টাকা ঢাললে ১০ কোটি টাকা ফেরত পাওয়ার প্রলোভন দেখানো হয়েছিল তাঁকে। কিন্তু এখনও পর্যন্ত রেমো কোনো টাকাই ফেরত দেননি বলে অভিযোগ সতেন্দ্রর।

[ আরও পড়ুন: ‘ইন্দু কি জওয়ানি’ নিয়ে আগ্রহ উসকে দিল কিয়ারা আডবাণীর ফার্স্ট লুক ]

এই মামলার শুনানিতে রেমোকে সমন পাঠায় আদালত। কিন্তু তিনি হাজিরা না দেওয়ার পরই তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.