ওয়েবডেস্ক: দিন সাতেক মতো আগের ঘটনা। অমিতাভ বচ্চনের একটি ইনস্টাগ্রাম পোস্ট বেশ নাড়া দিয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াকে। সেই পোস্টে দেখা যাচ্ছিল দুটি ছবির কোলাজ। একটায় নিজের প্রথম সন্তান শ্বেতাকে কোলে নিয়ে দেখা যাচ্ছিল বিগ বি-কে। অন্যটায় রয়েছেন তাঁরাই, কিন্তু বর্তমান সময়ে এবং বয়সে। দুটি ছবিতেই মেয়ের হাত ধরে রয়েছেন বাবা। সঙ্গে লেখা- “তখন যেমন, এখনও শ্বেতার হাত আমি ছাড়িনি!”

আর ঠিক এই জায়গা থেকে কানাকানি শুরু হয়ে গিয়েছিল বলিউডের অন্দরমহলে। বলিউড একটু খুঁটিয়ে ভেবে দেখতে বলেছিল বিগ বি-র কথাটা। মানে, শ্বেতার হাত তিনি এখনও ধরে রয়েছেন, ভালো কথা, কিন্তু ছেলে? অভিষেক বচ্চনের ব্যাপারে তিনি নীরব কেন?

বলিউড বলছে- ব্যাপারটাকে খুব একটা সাধারণ ভাবে নেওয়া যাবে না। এও বলছে- বচ্চন পরিবার বেশ বুঝতে পেরেছে- অভিষেকের উপরে ভবিষ্যতে নির্ভর করা যাবে না। আর ঐশ্বর্য রাই বচ্চনের উপরে তো নয়ই! আজ তিনি বচ্চন পরিবারের সদস্য ঠিকই, কিন্তু কাল যদি আর না থাকেন? সেই সব দিক ভেবে-চিন্তেই মেয়েকে এখন পরিবারের মুখপাত্র হিসাবে গড়ে তুলছেন বিগ বি।

Daughters be the best ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

এবং সেই বক্তব্যেই যেন সিলমোহর পড়ল বিগ বি-র সাম্প্রতিক কথায়। মেয়ের সঙ্গে কিছু দিন আগেই একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এ ভাবেই মেয়েকে নিয়ে আসছেন অভিনয়ের জগতে। আর এখন সে ব্যাপারটা একটু পোক্ত করার জন্য সরাসরি সংবাদমাধ্যমের সামনে ছেলেকে ছোটো করে মেয়ের ভাবমূর্তি উজ্জ্বল করলেন তিনি।

“আমি বলছি শুনুন, বচ্চন পরিবারে একমাত্র খাঁটি অভিনেতা যদি কেউ থেকে থাকে, তা হলে সে শ্বেতা। ও মানতে চায় না, কিন্তু ওর অভিনয় প্রতিভা আমাদের সবার চেয়ে বেশি। যখনই আমরা কোথাও যাই, ও প্রত্যেককে নিখুঁত ভাবে নকল করে দেখায়”, দাবি বিগ বি-র!

shweta and amitabh bachchan

কী মনে হচ্ছে- বলিউড তা হলে ঠিকই বলছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here