ওয়েবডেস্ক: রণবীর সিংয়ের প্রতি দুর্বলতাটা যেমন দীপিকা পাড়ুকোনের বেশি, তেমনই অমিতাভ বচ্চনেরও! অন্তত তাঁর কাণ্ড-কারখানা দেখে তো সে রকমই মনে হচ্ছে!

amitabh bachchan

সম্প্রতি অমিতাভ বচ্চন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন পাড়ুকোন পরিবারের হবু জামাইটির দিকে! চ্যালেঞ্জটা ফ্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষার! সে চ্যালেঞ্জ অবশ্য স্বীকার করেননি রণবীর! আগে থেকেই হার স্বীকার করে নিয়েছিলেন বিগ বি-র কাছে!

কিন্তু বিগ বি-র মাথায় যে তাঁর কথা ঘুরপাক খায় হামেশাই, তা প্রমাণিত হয়ে গেল সদ্য! ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের মাঝে জানা গেল সে কথা!

brahmastra

খবর এসেছে, হালফিলে বিগ বি আলিয়া ভাট আর রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন! যার ছবি এর মধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে। সাকুল্যে তিনটি ছবি- যার প্রথমটিতে আলিয়া আর রণবীরের সঙ্গে খুব সম্ভবত স্ক্রিপ্ট রিডিং সেশনে দেখা যাচ্ছে বিগ বি-কে।

brahmastra

তার পরেই বিগ বি প্রমাদটা ঘটিয়েছেন! দুই রণবীরকে নিয়ে যে ভুল দীপিকা পাড়ুকোন কখনই করেন না, বেছে বেছে কি না সেটাই!

brahmastra

শট দেওয়ার আগে বিগ বি নিজের ইন্সটাগ্রামে দুটো ছবি পোস্ট করেছেন আলিয়া, রণবীর আর অয়নের সঙ্গে। প্রথমটার সঙ্গে লেখা- “আলিয়া, অয়ন, রণবীর সবাই তৈরি! কিন্তু আমি নই! আমার এখনও দাঁত মাজা হয়ে ওঠেনি”!

brahmastra

পরের ছবিটার সঙ্গে লেখা, “আলিয়া, অয়ন, রণবীর তৈরি! আমার দাঁত মাজাও হয়ে গিয়েছে! কিন্তু কেমন একটা ফাঁকা ফাঁকা ঠেকছে”!

brahmastra

আর তার পরেই খেয়াল করেছেন তিনি, প্রথম ছবিটায় ইংরেজিতে দীপিকার প্রাক্তনের নামের বানান Ranbir না লিখে Ranveer লিখেছেন তিনি! বর্ষীয়ান অভিনেতার দাবি, হাসিতে ফেটে পড়ে সেই ভুল শুধরে দিয়েছেন খোদ আলিয়া ভাট!

brahmastra

সত্যি, কী কাণ্ড না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here