ওয়েবডেস্ক: ‘পদ্মাবতী’ নিয়ে ধাপে ধাপে উত্তেজনার পারদ যেমন চড়ছে দেশের রাজনীতিতে, তেমনই বেড়ে চলেছে নায়িকা দীপিকা পাড়ুকোন আর পরিচালক সঞ্জয় লীলা বনসলির মাথার দর। মেরঠ থেকে এর আগে তার অঙ্কটা ধার্য করা হয়েছিল ৫ কোটি। রাতারাতি তা হয়ে গেল দ্বিগুণ! “এবার দীপিকা বা বনসলি- যে কারও মাথা এনে দিলেই তাকে দেওয়া হবে ১০ কোটি টাকা। রবিবার এই কথা জানালেন হরিয়ানা বিজেপি-র চিফ মিডিয়া কোঅর্ডিনেটর সুরজ পাল আমু। এও জানালেন, শুধু টাকা দিয়েই তাঁরা থেমে থাকবেন না। “যিনি কাটা মুণ্ড এনে দেবেন, তাঁর পরিবারকেও ভবিষ্যতে সব দিক থেকে সুরক্ষা দেওয়া হবে।”

আরও পড়ুন: পিছিয়ে গেল ‘পদ্মাবতী’র মুক্তি, আসল কারণ জানেন কি?

তবে শুধু দীপিকা বা বনসলির কাটা মাথার জন্য পুরস্কার-মূল্য ঘোষণা করেই থেমে থাকেননি আমু। সংবাদমাধ্যমের সামনে রণবীর সিংকেও হুমকি দিয়েছেন তিনি। রণবীর এর আগে বনসলির সপক্ষে মুখ খুলেছিলেন- এই তাঁর অপরাধ। রণবীরকে সতর্ক করে দিয়ে সেই সব কথা তিনি ফেরত নিতে বলেছেন। “না হলে তোর এক হাত ভেঙে অন্য হাতে ধরিয়ে দেবো”, সতর্কবাণী আমুর!

পাশাপাশি দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে একটা রফা করতে চেয়েছেন তিনি। পদ্মাবতী ব্যান করে দিলে আসন্ন ভোটে গুজরাতে সব রাজপুত মোদিকেই ভোট দেবেন, কথা দিয়েছেন আমু। এর ঠিক পরেই সুর একটু নরম করে বলেছেন নরেন্দ্র মোদির উদ্দেশে, “এই কথা বলার জন্য যদি দল ছাড়তে হয়, ছেড়ে দেবো! কিন্তু দোহাই আপনার, ছবিটার মুক্তি রদ করুন!” মোদির পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহকেও ছবি মুক্তি রদের জন্য আর্জি জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here