ওয়েবডেস্ক: ব্যাপারটা কিন্তু বেশ অদ্ভুত! অন্তত, সে রকমটাই দাবি করছে টলিপাড়ার গুজব!

এমনিতে দেখতে হলে ব্যাপারটা খুব একটা প্যাঁচালো নয়। নায়িকার মর্জি- তিনি অভিনয় নিয়ে থাকবেন কি থাকবেন না! কার কী বা আর বলার থাকতে পারে সেই বিষয়ে!

কিন্তু গুজব ব্যাপারটাকে এতটাও সহজ করে দেখতে রাজি নয়! সবাই বলছেন, তনুশ্রী চক্রবর্তীর হাতে কোনো ছবি নেই। সেই জন্যই এ বার প্রযোজকদের কাছে আর ছবির জন্য তদবির না করে নাচে মন দিয়েছেন তিনি।

tonushree chakraborty

সেটা অবশ্য খুব একটা ভুল সিদ্ধান্তও নয়। একে তো তনুশ্রী এই সময়ের বাংলা ছবির বেশ জনপ্রিয় নায়িকা, তার উপরে ভালো নাচার জন্য তাঁর সুখ্যাতিও রয়েছে। ‘দুর্গা সহায়’ ছবির ধুনুচি নাচ থেকে ‘মাইকেল’ ছবির আইটেম- সবেতেই তিনি নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন।

কিন্তু টলিপাড়া কথা চালাচালি করছে- তনুশ্রীর এই সিদ্ধান্তের পিছনে না কি রয়েছে এক আশ্চর্য সমাপতন! সেই সূত্রে উঠে আসছে কিছু দিন আগেই নায়িকার ছেড়ে দেওয়া এক ছবির চরিত্রের কথা!

জানা গিয়েছিল, ভাওয়াল সন্ন্যাসী মামলা নিয়ে যে ছবি বানাচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়, সেখানে রাজনর্তকীর চরিত্রে অভিনয় করার কথা ছিল তনুশ্রীর। কিন্তু চিত্রনাট্যের এক জায়গায় না কি পুরো পিঠটাই অনাব‌ৃত দেখাতে হবে এ কথা জানতে পেরে বয়ফ্রেন্ডের সঙ্গে মনোমালিন্য শুরু হয় নায়িকার। আর সেটা না কি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে শেষ পর্যন্ত ছবি আর সম্পর্কের মধ্যে দ্বিতীয়টাকেই বেছে নিতে বাধ্য হয়েছিলেন তিনি!

tonushree chakraborty

তার পরে হাতে আর কোনো ছবি না থাকায় সে-ই নাচকেই এ বার অগ্রাধিকার দিচ্ছেন নায়িকা। “গত কয়েকটা মাসে হয় শুটিং, নয় তো ঘোরাঘুরির জন্য একদম-ই নাচে মন দিতে পারিনি। কিন্তু এ বার ব্যাপারটাকে মনোযোগ দেব। মন ভালো রাখার জন্য তো বটেই, পাশাপাশি মেদহীন থাকতে হলেও নাচের তুলনা হয় না”, জানিয়েছেন তিনি!

তা হলে কি নায়িকার মন ভালো নেই? আপনাদের কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here