‘হৃদয়ের সবটুকু দিয়ে ভালোবাসব’, প্রথম বিবাহ বার্ষিকীতে নুসরত জাহান

0

ওয়েবডেস্ক: ঠিক এক বছর আগে আজকের দিনে (১৯ জুন) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain)। প্রথম বিবাহবার্ষিকী উদযাপনে একে অপরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন তাঁরা।

এক বছর আগে তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক বিয়ে এবং কলকাতায় জমকালো রিসেপশন নুসরতের কাছে অন্যতম স্মরণীয় ঘটনা। কিন্তু এখন পরিস্থিতি ভিন্ন।

এক দিকে করোনাভাইরাস (Coronavirus) এবং লকডাউন (Lockdown) আর অন্য দিকে ঘূর্ণিঝড় উম্পুনের (Cyclone Amphan) তাণ্ডবের জের। যে কারণে বিয়ের প্রথম বছরের সেলিব্রেশনটা রীতিমতো সাদামাটা ভাবেই সারছেন সেলেব্রিটি দম্পতি।

নুসরত ও নিখিল দু’জনেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বিনিময় করেছেন। তাঁরা একটি ভিডিয়োও শেয়ার করেছেন, যাতে তাঁদের বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে এই বিশেষ দিনটির আনন্দকে ভাগ করে নেওয়া যায়।

নুসরত দু’জনের একটি সুন্দর ছবি দিয়ে তাঁর স্বামীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, “তুমি আমার আজ এবং কাল-ও। আমি সব সময় হৃদয়ের সবটুকু দিয়ে তোমাকে ভালোবাসব। কারণ, প্রকৃত প্রেমের কোনো শেষ নেই”।

https://www.instagram.com/p/CBlzhE5HKjX/?utm_source=ig_web_copy_link

অন্য একটি ছবি শেয়ার করে নিখিল লিখেছেন, “এক বছর খুব কম সময় মনে হচ্ছে। সারাটা জীবনই তোমার সঙ্গে কাটানোর অপেক্ষায়”।

https://www.instagram.com/p/CBlNM9-HOPe/?utm_source=ig_web_copy_link

গত কয়েকদিন ধরেই ইনস্টাগ্রামে নুসরত শেয়ার করছেন নিজেদের বেশ কিছু মুহূর্ত। একই সঙ্গে জানিয়েছিলেন, প্রথম বিবাহবার্ষিকীতে কোনো জাঁকজমক থাকছে না।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন