ওয়েবডেস্ক: হ্যাঁ, প্রথম যখন ফটোগ্রাফারদের সামনে এসে দাঁড়ালেন দীপিকা পাড়ুকোন তাঁর মুম্বই প্রীতিভোজের দিন, তখন পা থেকে মাথা পর্যন্ত সব কিছু ছিল একেবারে মানানসই- লাল গাউন, লাল ওড়না আর সঙ্গে সুতীক্ষ্ণ লাল স্টিলেটো! তবে, যত সন্ধে গড়াতে লাগল রাতের দিকে, ততই একটু একটু করে অনেক কিছু খুলে ফেললেন নায়িকা। প্রথমে ওড়না, তার পরে গাউনের মাটিতে লুকিয়ে থাকা অংশ আর সবার শেষে হাই হিল! শেষ পর্যন্ত তিনি ধরা দিলেন গাউনের অবশিষ্ট আর স্নিকার্সে! ঠিক যেমনটা দেখছেন আর কী খবরের সঙ্গের কভার ছবিতে!

আরও পড়ুন: ভাইরাল ভালোবাসার নাচের ভিডিও, সোশ্যাল মিডিয়ায় বীভৎস গালাগালির মুখে নুসরত

মজার ব্যাপার, দীপিকা এই প্রথম ড্রেসের সঙ্গে স্নিকার্স পরলেও টলিউডের দুই কন্যা নুসরত জাহান এবং পার্নো মিত্রর দাবি- তাঁরা অনেক দিন ধরেই ড্রেসের সঙ্গে স্নিকার্স পরে থাকেন! “শার্ট ব্লাউজ আর সুতির শাড়ির সঙ্গে স্নিকার্স দারুণ মানিয়ে যায়! আমি তো বেশ কয়েক বছর আগেই এই লুকে সেজেছি”, জানিয়েছেন পার্নো!

 

View this post on Instagram

 

Thank youuu @theordinaryclicker 💖💖

A post shared by Queen P (@parnomittra) on

“ড্রেসের সঙ্গে স্নিকার্স পরতে আমি দারুণ ভালোবাসি! শাড়ি বা কোনো পাশ্চাত্য ধ্রুপদী পোশাক- একটুও তাল না কেটে স্নিকার্স দারুণ ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করে। তবে মনে রাখা দরকার- স্নিকার্সটা কিন্তু নিউট্রাল রঙের হওয়া বাঞ্ছনীয়”, সতর্ক করে দিচ্ছেন নুসরত!

 

View this post on Instagram

 

Put on some red lipstick and live a little!

A post shared by Nusrat (@nusratchirps) on

শুধু টলিউডের নিন্দুকরা একটা কথাই জানতে চাইছেন- আখেরে কি নুসরত-পার্নো দীপিকাকে তেমন নম্বরও দিলেন না? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here