ওয়েবডেস্ক: এ কি ব্যবসায়িক স্বার্থ? না কি পর্দা সরিয়ে নিজেদের জীবনের ঘরটাকে সবার চোখের সামনে মেলে ধরা?

প্রশ্নটা উঠবে খুব স্বতস্ফূর্ত ভাবেই। কেন না, এমনিতে তো সেলেব্রিটিরা যতটা পারেন, আড়াল করে রাখতেই পছন্দ করেন নিজেদের। সোশ্যাল মিডিয়ায় তাঁদের জীবন সংক্রান্ত যা কিছু নিয়ে আলোড়ন ওঠে, তার অনেকটাই তাঁদের নিজেদেরই পোস্ট করা- সেখানে ঠিক যতটুকুতে তাঁদের সম্মতি, ব্যক্তিজীবনের ততটুকুই ধরা দেয়।

আরও পড়ুন: আসন্ন বিয়েতে জটিলতা? ইনস্টাগ্রামে এ কী লিখেই চলেছেন নুসরত?

অবশ্য, তা বলে যে সযত্নে লুকিয়ে রাখা ছবি বা ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে যায় না, এমনটাও নয়! সেটা হতে পারে ব্যক্তিজীবনেরই অংশ বা ছবির কোনো বিস্ফোরক দৃশ্যের ঝলক1 সেই সব ভেবে-চিন্তেই কি এ বার নিজেদের জীবন নিজেরাই প্রকাশ্যে নিয়ে আসার পরিকল্পনা করলেন নুসরত জাহান আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়? জীবনের যা কিছু গোপন, নিজেরাই সেগুলো মেলে ধরবেন এ বার সবার সামনে?

ভিডিও বার্তা মারফত দুই নায়িকা অন্তত সে রকমই দাবি করেছেন। ঘুরিয়ে-ফিরিয়ে দুজনেরই এক কথা- শেয়ারচ্যাট অ্যাপ ডাউনলোড করে সেখানে তাঁদের প্রোফাইল ফলো করলে ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে যা কিছু পোস্ট করেন তাঁরা, তার চেয়ে অনেক বেশি কিছু শেয়ার করবেন ওই অ্যাপে!

দেখা যাক, ভক্তেরা আগ্রহী হন কি না! কিছু মানুষ অবশ্য এই বিজ্ঞাপনী প্রচারের জন্য খারাপ কথাও বলতে ছাড়ছেন না নুসরত আর শুভশ্রীকে; পোস্টে ক্লিক করে পড়ে নিতে পারেন সেগুলোও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here