ওয়েবডেস্ক: টলিপাড়া বলছে, প্রতি রবিবারেই এখন নুসরত জাহানের রুটিন এক! সকাল থেকে দুপুর পর্যন্ত স্পা আর সালনে কাটানো, বিকেলে গুচ্ছের কেনাকাটা আর সন্ধেবেলায় মায়ের কাছে গিয়ে রান্না শেখা! এ সব কিছুই না কি জড়িয়ে রয়েছে বিয়ের সঙ্গে!

তা, বিয়ের কনে তো একটু সাজগোজ করবেই! সে আর এমন কী ব্যাপার! আর সত্যি বলতে কী, নুসরত জাহান আরেকটু বেশি করেই সাজবেন! কেন না, এমনিতেই ছায়াছবির দুনিয়ার সঙ্গে যুক্ত থাকতে হয় বলে সব সময়েই একটা সাজ বজায় রাখতে হয়। তার উপরে আবার নানা ফটোশুটে নববধূ সাজাও হয়ে গিয়েছে ইতিমধ্যে। ফলে নিজের জীবনের দিনটাকে বিশেষ করে তুলতে হলে একটু বাড়তি যত্নআত্তিতে তো থাকতেই হবে!

nusrat jahan

যদিও নায়িকা নিজে স্বীকার করছেন না সে কথা। “শুটিংয়ের মাঝে নিজের যত্ন নেওয়া তো আর হয়ে ওঠে না। তাই একটা গোটা দিন পার্লারে থাকছি। স্পা, ম্যানিকিওর, পেডিকিওর- সব দিক থেকে নিজের যত্ন নেব”, বলছেন তিনি।

পাশাপাশি, মনের মানুষটিকে চমকে দিতে এবং শ্বশুরবাড়ির অন্যদেরও খুশি রাখতে যে রান্না শিখছেন, কবুল করছেন না সেটাও। “আমার মা ভীষণ ভালো রাঁধেন, তাই সময় থাকতে থাকতে মায়ের কাছে রান্না শিখছি। সেটাও রবিবার করেই, কেন না ওই দিনটা সব বাড়িতেই একটু ভালো খাওয়াদাওয়া হয়”, দাবি তাঁর! অবশ্য তাই যদি হবে, সে ক্ষেত্রে এত দিন রবিবারগুলো কাজে লাগাননি কেন নায়িকা?

nusrat jahan

এ দিকে টলিপাড়া কিন্তু শুরু করে দিয়েছে কানাকানি। বলছে, নুসরত কাকে বিয়ে করবেন? জামশেদপুরের ভিক্টর ঘোষ? যাঁর সঙ্গে তিনি এখন রয়েছেন একটা লিভ-ইন সম্পর্কে? গুজব সত্যি হলে বলতে হয়, যাঁকে বছর ছয়েক আগেই বিয়ে করে ফেলেছেন তিনি, এ বার স্রেফ অনুষ্ঠানটা হবে প্রীতিভোজ দিয়ে?

না কি টলিপাড়ার এক ডাকসাইটে প্রযোজককে বিয়ে করতে চলেছেন নুসরত? যিনি কি না আগের পক্ষের সঙ্গে বিয়েটা বিচ্ছেদের দিকে নিয়ে যেতে পারছিলেন না?

nusrat jahan

যদি দ্বিতীয় জনকে বিয়ে করেন, তা হলে কি সেই প্রযোজকের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে?

টলিপাড়া বলছে, কখন কী হয় সেলেব্রিটিদের জীবনে, তা বোঝা এত সহজ না কি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here