ওয়েবডেস্ক: জনতার নৈতিক চরিত্রের দিকটা নিয়ে প্রশ্ন তো উঠবেই! কিন্তু পাশাপাশি আরেকটা বিষয়ও টলিউডে তৈরি করছে আতঙ্কের আবহ! সেটা হল সোশ্যাল মিডিয়ায় নায়িকাদের কুৎসিত প্রস্তাব এবং চূড়ান্ত অশালীন গালাগালির মুখে পড়া! এবং যা দেখা যাচ্ছে এই প্রসঙ্গে, খুব ঘন ঘনই তার শিকার হচ্ছেন নুসরত জাহান!

আরও পড়ুন: হট না কোল্ড? নুসরতের বিছানায় এ কোন পুরুষ?

 

View this post on Instagram

 

When u meet ur love after longggg.. heart goes #zingaat

A post shared by Nusrat (@nusratchirps) on

বেশি দিন আগের ঘটনাও নয়, চলতি বছরের দুর্গাপুজোর সময়েই জনরোষের মুখে পড়েছিলেন নায়িকা! দুর্গাষষ্ঠীর শুভেচ্ছাবার্তা জানানোয় মৌলবাদীদের কোপ নেমে এসেছিল অশালীন ভাষার হাতিয়ার হয়ে তাঁর উপরে! সেই পর্ব পেরোতে না পেরোতেই এ বার নতুন নাচের ভিডিও নায়িকার ডেকে আনল এক পরিস্থিতি! যেখানে, খুব সম্ভবত, এক পারিবারিক সূত্রে কাছের শিশুর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে নায়িকাকে! সেই ভিডিওয়, অস্বীকার করার উপায় নেই, বেশ রোগাও লাগছে তাঁকে!

কিন্তু সেটাই যে কুৎসিত মন্তব্যের কারণ হবে, কে আঁচ করতে পেরেছিলেন! অনেকেই মন্তব্য করছেন, পায়ুকাম নায়িকার এই শারীরিক বিপর্যয় ডেকে আনছে! কারও বা বক্তব্য, শয়তান ভর করেছে তাঁর শরীরে! কেউ বা আবার স্রেফ নিজের ফোন নম্বর শেয়ার করে অকথ্য ভাষায় গালাগালির সঙ্গে যৌন প্রস্তাব দিচ্ছেন নায়িকাকে! পড়ছেনই তো কমেন্টগুলো, এটাই কি প্রাপ্য ছিল নুসরতের?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here