ওয়েবডেস্ক: টলিপাড়ার অন্দরমহলে শুরু হয়ে গিয়েছে জোর কথা চালাচালি- নুসরত জাহান এ বার কেরিয়ারের দিক থেকে অনুসরণ করতে চলেছেন দেবকে। মানে, দেবের মতো তিনিও এ বার পা রাখতে চলেছেন রাজনীতির ময়দানে।

রাজনীতি আর লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়া- দুটোকেই যে সমান তালে ধরে রাখা যায়, তার সুন্দর একটা দৃষ্টান্ত ইতিমধ্যেই টলিপাড়ায় স্থাপন করে ফেলেছেন দেব। খবর বলছে, সেই দৃষ্টান্তে অনুপ্রাণিত হয়ে নুসরত জাহানও এ বার সামান্য একটু পালটিয়ে নিচ্ছেন কেরিয়ারের বাঁক।

nusrat jahan

কিন্তু, চাইলেই তো আর নায়িকা রাজনীতির জগতে আসতে পারেন না। তাঁকে এর জন্য কোনো দলের হয়ে সামনে আসতে হবে। সেই দল-ই ঠিক করে দেবে- কোন এলাকা থেকে তিনি লড়াই করবেন মানুষের উন্নতির জন্য!

তা, টলিপাড়ার গোপন খবর বলছে, সে সব না কি ইতিমধ্যে অনেকটাই ঠিক হয়ে গিয়েছে। নুসরত রাজনীতিতে আসছেন ঠিকই এবং তাঁর প্রিয় দিদির সান্নিধ্যেই থাকছেন। তিনি তৃণমূল কংগ্রেসের হয়েই নির্বাচনে লড়বেন। সব কিছু ঠিক থাকলে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তাঁকে টিকিট দেওয়ার জোর পরিকল্পনা চলছে দলীয় দফতরে। এটাও ঠিক হয়ে গিয়েছে যে মুর্শিদাবাদ থেকে নির্বাচন লড়বেন নুসরত!

nusrat jahan

টলিপাড়া বলছে, সেইজন্যই না কি হাতে আপাতত খুব বেশি ছবির কাজ নিচ্ছেন না নায়িকা। বিরসা দাশগুপ্তর ‘ক্রিশক্রশ’ ছবির শুটিং আপাতত চলছে ঠিকই, কিন্তু লোকসভা নির্বাচনের ঢের আগেই তা শেষও হয়ে যাবে। এর পর ‘শত্রু ২’ নামে একটা ছবিতে জিতের বিপরীতে তাঁর অভিনয় করার কথা! তবে সে ছবিতে নুসরত আদৌ সই করবেন কি না, তা নিশ্চিত করে বলতে পারছে না টলিপাড়া!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here