ওয়েবডেস্ক: সম্প্রতি মনের শান্তি নিয়ে শান্তিনিকেতন থেকে ডিভোর্সের পার্টিও দিয়ে এসেছেন নুসরত জাহান! আর তার পরেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছিলেন এক বিয়ের সাজের ছবি! ছবিটা সাদা-কালো, কিন্তু নায়িকার লাল সিঁদুরের টিপের আলোয় উদ্ভাসিত হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া!

 

View this post on Instagram

 

Stay unfair.. stay beautiful… !!

A post shared by Nusrat (@nusratchirps) on

টলিউড তখনই দাবি করেছিল, এ বার ছবিটা ছেড়ে একটু সঙ্গের লেখাটার দিকেও মন দিতে! ওই যে লিখেছেন নায়িকা- স্টে আনফেয়ার, সে বড়ো সহজ কথা নয়! কেন না, একজনের সঙ্গে অবিচার করেই তো নিজের সঙ্গে সুবিচার করেছেন তিনি! সেই হিসেব যদি মিলে যায়, তা হলে এই ছবি কোন ইঙ্গিত দিচ্ছে? কপাল থেকে সিঁদুর সিঁথিতে ওঠার?

আরও পড়ুন: মনখারাপ দূর করার সেরা উপায় চুমু? কী বলছেন নুসরত জাহান?

তার পরের ধাপেই যে ছবি শেয়ার করলেন নায়িকা, তা কিন্তু সে রকমই ইঙ্গিত দিচ্ছে। ছবির হ্যাশট্যাগ আমাদের জানাচ্ছে- এ রঙ্গোলি নামের এক পোশাক সংস্থার ফটোশুট! আর টলিউড জানাচ্ছে- এই রঙ্গোলি-র সুপুরুষ কর্ণধারটিই না কি নায়িকার জীবনে ছড়িয়েছেন রঙের বাহার!

ফলে, এই যে দাবি করলেন নুসরত নববধূর বেশে- এটাই সেই মুহূর্ত যখন আপনি খুঁজে পেলেন সঠিক পোশাক- টলিউড বসল দুইয়ে দুইয়ে চারের হিসেব মেলাতে! দাবি তুলল- বিয়েতেও এমনই মনভরানো রূপে সাজবেন নায়িকা!

আপনারও কি তাই মনে হয়?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here