nusratnikil
শহরে ফিরলেন নব দম্পতি

কলকাতা : কথা মতোই নির্দিষ্ট দিনে গভীর রাতে শহরে ফিরলেন নুসরত-নিখিল। গভীর রাত হলেও ক্যামেরার চোখ এড়াতে পারেননি নব-দম্পতি। গত সপ্তাহে শনিরাব পাড়ি দিয়েছিলেন ডেস্টনেশন ওয়েডিং-এর উদ্দেশ্যে। তুরস্কের বোদরুমে। মাঝে একটা সপ্তাহ কেটে গেল। বদলে গেল জীবনটা।

ফেরার দিন নুসরতের পরনে ছিল হাল্কা গোলাপি রঙের সিল্ক শাড়ি। তাতে ঝকমকে কাজ করা। হাত ভরা চূড়া, মাথা ভরা সিঁদুর। নিখিল পরেছিলেন সাদা পাজামা-পাঞ্জাবি। কলকাতায় ফেরার পর রেজিস্ট্রি করেও বিয়ে করবেন বলে শোনা গিয়েছে।

নুসরত নিখিল

নুসরত নিখিল

নুসরত নিখিল

শহর থেকে অনেক দূরে, নিরিবিলিতে আত্মীয় পরিজনের আশীর্বাদ এবং সান্নিধ্যে দুই রকম মতে বিয়ে সেরেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা সাংসদ নুসরত ও কলকাতার বিখ্যাত বস্ত্র ব্যবসায়ী নিখিল।  

মেহেন্দি, সঙ্গীত, বিয়ে, হোয়াইট ওয়েডিং ইত্যাদির জন্য আলাদা আলাদা পোশাক বাছাই করেছিলেন নায়িকা। তার কিছু কিছু ছবিও পোস্ট করেছিলেন তাঁরা নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

একশ জন পরিজন ছিলেন তাঁদের ডেসটিনেশন ওয়েডিং-এর অতিথি তালিকায়। গিয়েছিলেন প্রিয় বন্ধু অন্য এক টলি-নায়িকা নব নির্বাচিত সাংসদ মিমি চক্রবর্তীও। তিনিও বন্ধুর বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে কেমন আনন্দ করলেন তার বেশ কিছু ছবি ইতিমধ্যে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, বোদরুমের সিক্স সেন্স কাপালানকায়া হোটেলে বিয়ে করেন নুসরতনিখিল। খাদ্য তালিকায় ছিল তুরস্ক আর ভারতীয় দুই রকমের খাবারই।

আরও পড়ুন – আন্তর্জাতিক যোগ দিবসে বলিউডের নায়িকারা ব্যায়াম করলেন, ছবিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

আগামী ৪ জুলাই গ্র্যান্ড রিসেপশন হবে কলকাতায়। এই রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নিমন্ত্রিত রাজনৈতিক মহল থেকে শুরু করে টলিপাড়ার তারকাদের অনেকেই, এমনটাই আশা করা যাচ্ছে।  

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here