hinakhan
ছবি ইনস্টাগ্রাম থেকে

ওয়েবডেস্ক : ‘কাসোটি জিন্দেগি কি ২’-এর অন্যতম নেতিবাচক চরিত্র হিসাবে হিনা খান দর্শকদের মন তো কেড়ে নিয়েছেন। তবে শুধু অভিনয় দিয়ে নয়, তাঁর পছন্দ সাজগোজ রুচি ইত্যাদিও অনুরাগী ও দর্শকদের মন কেড়েছে। তেমনই প্রমাণ পাওয়া গেল হিনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে। সেখানে তিনি কয়েকটি ছবি পোস্ট করেছেন আর তা তরতর করে তিন লক্ষ লাইক ছাড়িয়ে গিয়েছে।

এই গরমের মধ্যে যখন মানুষ হাঁসফাঁস করছে তখন তাঁর স্নিগ্ধ সাজগোজ চোখকে আরাম দিয়েছে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি ডিজাইনার অফ শোল্ডার ক্রপটপ পরে। সঙ্গে ফিরোজা নীল রঙের একটি ওড়না। গাঢ় লিপস্টিক, সূক্ষ্ম চোখের মেকআপ দর্শকদের চোখকে শান্তি দিয়েছে। সঙ্গে তাঁর সুন্দর ত্বকে রোদের ঝলক ফুটে উঠেছে।

অতি অল্প ও সাধারণ সাজেও যে নিজেকে এত আকর্ষণীয় করে তোলা যায় তা প্রমাণ করেছেন হিনা। চুলের বাহারি কোনো সাজ করেননি। খুব সাধারণ ভাবে মাঝে সিঁথি করে চুল স্টাইল করা। কানে বড়ো ঝোলা দুল। দেখুন ছবি —-

View this post on Instagram

🦋

A post shared by Hina Khan (@realhinakhan) on

পোস্ট করার সঙ্গে সঙ্গেই কমেন্টের ঝড় উঠেছে তাঁর হ্যান্ডেলে।

যাই হোক, আসা যাক তাঁর কাজের কথায়। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে রুপোলি পর্দায়। কমলিকার ভূমিকায়। এর মধ্যেই তাঁর প্রথম ছবি হুসেন খানের পরিচালনায় ‘লাইন’-এ কাজ করেছেন। তাঁর বিপরীতে রয়েছেন ফরিদা জালাল। ১৯৯৯ সালের কারগিল যুদ্ধের পটভূমিকায় এটি একটি ট্র্যাজিক লাভ স্টোরি।

বিনোদনের আরও খবর

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here