ভালো থাকার জন্য অঙ্কুশকে প্রয়োজন নেই, ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন ঐন্দ্রিলা!

oindrila sen and ankush hazra

ওয়েবডেস্ক: তখনও ২০১৮ পুরোপুরি বিদায় নেয়নি, শেষের প্রহর গুনছে যা! এর মধ্যেই টলিউডে হইচই ফেলে দিয়েছিল ঐন্দ্রিলা সেনের নয়া বছরের সঙ্কল্প- “অঙ্কুশের সঙ্গে যত পারি ঝগড়া করব, কেন না এই ব্যাপারটা আমায় চাঙ্গা করে তোলে”, কথোপকথনে জানিয়েছিলেন নায়িকা! এখন ইনস্টাগ্রামে তাঁর একেক পর বিবৃতি দেখে বুঝতে পারছে ইন্ডাস্ট্রি- ঝগড়া বোধ হয় ভালোই করছেন তিনি হবু স্বামী অঙ্কুশ হাজরার সঙ্গে!

 

View this post on Instagram

 

If you want to be happy…Pout pose & click 📸

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

আরও পড়ুন: জলবিহারিনি, স্বল্পবসনা, চমকে দেবে আটপৌরে ঐন্দ্রিলার একগুচ্ছ ফটোশুট

কেন না, ঐন্দ্রিলার সাম্প্রতিক দুই ইনস্টাগ্রাম পোস্ট, যা কি না একেবারে পিঠোপিঠি, বলছে শুধুই নিজেকে নিয়ে ব্যস্ত থাকার কথা! একটি পোস্ট মারফত নায়িকা দাবি করেছেন- যদি ভালো থাকতে হয়, তবে পাউট করার পরে পোজ দিয়ে ক্লিক করাটাই যথেষ্ট! বক্তব্য সাফ- ভালো থাকার জন্য তাঁর অঙ্কুশকে প্রয়োজন নেই! ও দিকে, দ্বিতীয় পোস্টের দাবি- “প্রথমে ভালোবাসুন নিজেকে, কেন না নিজের সঙ্গেই তো জীবনের বাকি দিনগুলো কাটাবেন আপনি!”

 

View this post on Instagram

 

Love urself first bcz that’s who you’ll be spending the rest of ur life with..

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

কথাটা একটু কেমনধারা লাগছে না? ও দিকে অঙ্কুশ তো জানিয়ে দিয়েছেন সংবাদমাধ্যমকে যে ২০১৯ সালেই তিনি রেজিস্ট্রি বিয়ের পরিকল্পনা ফেঁদে রেখেছেন! ঐন্দ্রিলা কি তাতে রাজি নন? হতেও পারে! ওই নতুন বছরের সঙ্কল্প হিসেবেই তো জানিয়েছিলেন যে ২০১৯-এ একটা ছবিতে অভিনয়ের চেষ্টা করবেন! আর প্রথম ছবিতে বিবাহিতা নায়িকা? সুচিত্রা সেনকে ছাড়া আর কাউকে কি গ্রহণ করেছে বাঙালি?

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.