ওয়েবডেস্ক: টলিউড বলছে, এই জন্যেই না কি হালফিলে ঘন ঘন ফাগুন বউ ধারাবাহিকের সেটে হাজিরা দেন অঙ্কুশ হাজরা! জিজ্ঞাসা করলে বলেন বটে বন্ধুদের সঙ্গে গল্প করতে যাওয়ার কথা, আদতে হয় তো বা উদ্দেশ্য হবু গিন্নি ঐন্দ্রিলা সেনকে চোখে চোখে রাখা!

আরও পড়ুন: জলবিহারিনি, স্বল্পবসনা, চমকে দেবে আটপৌরে ঐন্দ্রিলার একগুচ্ছ ফটোশুট

আসলে টলিউড দাবি তুলেছে, হালফিলে এমন অনেক কিছু বলে থাকেন আর করে থাকেন ঐন্দ্রিলা, যা আপাত ভাবে হালকা মনে হলেও একটু তলিয়ে দেখলে ভাবনার খোরাক জোগান দেয়! এই যেমন তাঁর ২০১৯ সালের সঙ্কল্পের কথাই ধরা যাক না! “এ বছরটায় আমি ছবিতে কাজ করার চেষ্টা করব। আর অঙ্কুশের সঙ্গে যত পারি ঝগড়া করব, কেন না এই ব্যাপারটা আমায় ফ্রাসট্রেশন ঝেড়ে চাঙ্গা করে তোলে”, জানিয়েছিলেন তিনি! প্রথমে ভাবলে মনে হয় নিখাদ খুনসুটি, কিন্তু বলুন দেখি, কী এমন ফ্রাসট্রেশন থাকতে পারে তাঁর?

 

View this post on Instagram

 

This is the reality 👹👿 @vikramchatterje

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

সে পর্ব পেরিয়ে এসে এ বার যখন ঐন্দ্রিলা ফাগুন বউয়ের সেট থেকে তাঁর, বিক্রম চট্টোপাধ্যায়ের আর কৌশিক রায়ের একটা ছবি পোস্ট করলেন, তা নিয়েও শোরগোল পড়ে গেল টলিউডে! কেন না, ছবিতে দেখা যাচ্ছে, বিক্রম আর কৌশিক দুই দিক থেকে গলা টিপে ধরেছেন ঐন্দ্রিলার, সঙ্গে লেখা- এটাই বাস্তব! এখানেও কিন্তু এক ব্যাপার, প্রথমে মনে হতে পারে ইয়ার্কি করছেন নায়িকা, কিন্তু খেয়াল করলে দেখা যাবে যে ছবিটায় স্রেফ বিক্রমের নামই ট্যাগ করা! কী ব্যাপার, বুঝতে পারছেন কি?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here