ওয়েবডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েটা যে এখনও পর্যন্ত ঘটে যাওয়া বলিউডের সব বিয়েকে টেক্কা দিচ্ছে, সে কথা আগেই আমাদের জানিয়েছেন ওয়েডিং ফোটোগ্রাফার জোসেফ রাধিক! তিনিই ছিলেন বিরুষ্কা এবং দীপবীরের বিয়ের ফোটোগ্রাফির দায়িত্বেও, ফলে তাঁর বক্তব্য মেনে না নিয়ে উপায় নেই!

ছবি: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: সোনার বাসন, ডিজাইনার পোশাক-গয়নার দোকান, প্রতি ঘরে ঢালাও মিষ্টি- দেখুন নিকিয়াঙ্কার বিয়ের ভিডিও

কিন্তু পাশাপাশি নিক জোনাস যে আরেকটা রেকর্ড গড়লেন বলিউডের নায়িকাদের স্বামীর দঙ্গলে, সেটাও উল্লেখ না করলেই নয়! সোনম কে আহুজার স্বামী আনন্দ এস আহুজা নিজের নামের সঙ্গে যোগ করেছেন স্ত্রীর নামের আদ্যক্ষর, রণবীর সিং তো রীতিমতো সিঁথিতে দিয়েছেন সিঁদুর! কিন্তু সবাইকে ছাপিয়ে স্ত্রীকে সম্মান জানানোর অভিনব নজির গড়লেন নিক! একটু খেয়াল করে দেখুন তাঁর হাতটা! নিয়ম মতো, মেহন্দি দিয়ে সেখানে স্ত্রীর নাম লেখার কথা! নিক কিন্তু স্রেফ নাম লিখে কাজ সারেননি- তাঁর হাতে লেখা আছে রীতিমতো স্ত্রীর জন্য গড়া মন্ত্র- ওম প্রিয়াঙ্কায় নম‌ঃ ওম!

এই ভালোবাসা স্বাভাবিক ভাবেই আপ্লুত করেছে নায়িকাকে! ফলে, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সেই মেহন্দির উদযাপনের আনন্দঘন মুহূর্ত শেয়ার করতে দ্বিধা বোধ করেননি প্রিয়াঙ্কা! সঙ্গে লিখতে ভোলেননি- এই বিয়ে থেকে তাঁর সেরা পাওনা দুই পরিবারের উচ্ছ্বাস! দেখুন ছবিগুলো পর পর, নিকিয়াঙ্কার আনন্দ আপনারও ঠোঁটের কোণে নিয়ে আসবে নির্মল আনন্দের হাসি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here