ওয়েবডেস্ক: বিয়ের এক বছরের মাথাতেই পরস্পরের প্রতি শারীরিক টান কমে যাওয়ার প্রশ্নই ওঠে না! কিন্তু সেই টানটা কী রকম এবং কতটুকু, তাও সংবাদমাধ্যমে লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করেন না মীরা এবং শাহিদ কাপুর!

কাপুর দম্পতির বিয়ের এক বছর পূর্তিতে তাই চোখ রাখা যাক- যৌনজীবন নিয়ে তাঁদের ৫ জবানবন্দিতে!

১. বিছানায় যাওয়ার আগে

mira kapoor and shahid kapoor

এক সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল মীরার কাছে- বিছানায় যাওয়ার আগে শাহিদকে কী বলেন তিনি? ‘আমি তোমায় ভালোবাসি’, দাবি গিন্নির! সত্যি? এটাই তা হলে সাঙ্কেতিক বার্তা?

২. বিছানায় যাওয়ার পরে

mira kapoor and shahid kapoor

“শাহিদ সব কিছুই নিয়ন্ত্রণ করতে চায়! আমায় বলে বলে দেয়- কী করতে হবে আর কী নয়”, বলছেন মীরা! তা, ব্যাপারটা সুবিধের না অসুবিধের?

৩. কাজ মিটিয়ে ঘুমোনোর সময়ে

mira kapoor and shahid kapoor

“মীরা সব সময়ে তিনটে কম্বল নিয়ে নিজেকে ঢেকে রাখে! তার পরে বলে, গরম লাগছে! সেটা শুনে যেই আমি এসি-টা চালিয়ে দিই, আমার কম্বলটাও টেনে নেয়! আমায় তার পরে ঘুমোতে হয় পোশাক ছাড়াই”, বলেছেন শাহিদ! বেশ কথা, কিন্তু পোশাকগুলো কি ঘরের বাইরেই থাকে?

৪. ঘুম থেকে উঠে

mira kapoor and shahid kapoor

“ঘুম থেকে ওঠার পরে আবিষ্কার করি, আমার ড্যাশটা রয়েছে ওর ড্যাশের উপরে!” কর্তার এই কথা শুনে গিন্নির চটজলদি উত্তর এক সাক্ষাৎকারে- “আমার বিপ-এর উপরে ওর বিপ আর কী!” কী বুঝছেন বলুন তো, সবই তো ড্যাশ আর বিপ হয়ে গেল, তাই না?

৫. সেক্সই বিয়ে ভাঙবে

mira kapoor and shahid kapoor

এ দাবি মীরার! বলেছিলেন তিনি- “আমরা তো আর খারাপ যৌনতায় নেই! কিন্তু তার পরেও অন্য যৌনসঙ্গী বা সঙ্গিনীর দরকার হলে বিয়ে ভাঙবে!” বিয়ে মানে কি তা হলে শুধুই যৌনতা? আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here